কফি শপে কাজ থেকে অভিনয়, কয়ের হাজার কোটি টাকার মালিক এই অভিনেত্রী

বলিউডে অনেক তারকারা আছেন যারা নিজেদের দৃঢ় অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন। আজ আমরা আপনাকে এমনই এক তারকা কিড সম্পর্কে বলব যিনি একটি ফ্লপ ছবি দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন কিন্তু আজ তিনি বলিউডের শীর্ষ অভিনেত্রী হয়ে উঠেছেন এবং তাঁর প্রতিটি চলচ্চিত্র থেকে কোটি কোটি টাকা চার্জ করেন। আমরা যে অভিনেত্রীর কথা বলছি তিনি আর কেউ নন, প্রবীণ বলিউড অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)

শ্রদ্ধা (Shraddha Kapoor) জমুনাবাই নার্সী স্কুল থেকে স্কুলে পড়াশোনা করেছেন। ১৫ বছর বয়সে, তিনি আমেরিকান স্কুল অফ বোম্বেতে স্থানান্তরিত হন, যেখানে তিনি টাইগার শ্রফ এবং আথিয়া শেঠির সহপাঠী ছিলেন। শ্রদ্ধার বয়স যখন ১৭ বছর, সালমান খান তাকে তাঁর প্রযোজনার একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন, যদিও সেই সময়ে শ্রদ্ধা সালমান খানের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। আসলে তিনি আগে পড়াশোনা শেষ করতে চেয়েছিল। শ্রদ্ধা মনোবিজ্ঞানে স্নাতক করার জন্য বোস্টন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। অধ্যয়নের সময়, তিনি ৪০ ডলারের বিনিময়ে একটি কফি শপেও কাজ করেছিলেন।

   

Shraddha Kapoor

শ্রদ্ধা (Shraddha Kapoor) জামনাবাই নার্সী স্কুল থেকে স্কুলে পড়াশোনা করেছেন

তিনি তাঁর প্রথম চলচ্চিত্র তিন পট্টিতে কাজ করার জন্য প্রথম বছরেই চাকরি ছেড়ে দেন। যদিও এই ছবিটি বক্স অফিসে ফ্লপ ছিল। শ্রদ্ধা কাপুরের পরবর্তী ছবি লাভ কা দ্য এন্ডও ফ্লপ হয়। যাইহোক, অভিনেত্রীর তৃতীয় ছবি আশিকি ২ একটি ব্লকবাস্টার ছিল এবং এর সাথে তিনি তারকা হয়ে ওঠেন। আশিকি ২-এ আদিত্য রায় কাপুরের সাথে শ্রদ্ধা কাপুর প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন এবং ছবিতে তার শক্তিশালী অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি শ্রদ্ধাকে। তিনি স্ত্রী, তু ঝুটি ম্যায় মক্কর, এক ভিলেন, এবিসিডি ২ সহ অনেক হিট এবং ব্লকবাস্টার চলচ্চিত্র উপহার দিয়েছেন। তিনি এখন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন।

শ্রদ্ধা কাপুর এখন তার প্রতিটি চলচ্চিত্র থেকে ১৫ কোটি রুপি পারিশ্রমিক নেন এবং ইনস্টাগ্রামে তাঁর প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। শ্রদ্ধা একটি সি ফেসিং বাড়িতে থাকেন যার মূল্য ৬০ কোটি রুপি। রিপোর্ট অনুসারে, তার মোট সম্পত্তির পরিমাণ ১২০ কোটি টাকারও বেশি। বর্তমানে, শ্রদ্ধা কাপুর এখন হরর কমেডি ছবি স্ত্রী ২ দিয়ে প্রেক্ষাগৃহে হিট করেছেন। রাজকুমার রাও, অপশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠি এবং অভিষেক ব্যানার্জির মতো অনেক অভিনেতা এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর