Google Pay থাকলেই রোজ হাতে আসবে ২ হাজার! অবাক হলেন? দেখুন ঘরে বসেই কীভাবে ইনকাম হবে

বাংলাহান্ট ডেস্ক : ফোনে যদি গুগল পে (Google Pay) অ্যাপ্লিকেশন ইন্সটল করা থাকে তাহলে সহজেই উপার্জন করতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে প্রত্যেক দিন ৬০০ টাকা থেকে ২০০০ টাকা পর্যন্ত উপার্জন করা সম্ভব। এই মুহূর্তে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে ৮০ শতাংশ মানুষের কাছে অনলাইন পেমেন্ট অ্যাপ হিসেবে রয়েছে গুগল পে (Google Pay)।

গুগল পের (Google Pay) মাধ্যমে ইনকাম (Income)

অনলাইনের মাধ্যমে টাকা লেনদেন ছাড়াও, এই অ্যাপ থেকে অর্থ উপার্জন (Income) করা সম্ভব। কিভাবে করবেন উপার্জন? তাহলে সমগ্র প্রতিবেদনটি পড়ুন। বন্ধুদের ইনভাইট করে গুগল পে (Google Pay) অ্যাপ্লিকেশন থেকে টাকা ইনকাম করা যায়। এই অ্যাপে গেলেই দেখা যাবে, রেফার করার একটি অপশন আছে। 

   

আরোও পড়ুন : অবিশ্বাস্য! গঙ্গায় নামছে প্লেন! সাক্ষী বালি-দক্ষিণেশ্বর! জানেন আসল কেসটা কী?

প্রথমে ইনভাইট ফ্রেন্ডস অপশনে গিয়ে হোয়াটসঅ্যাপ কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে থাকা বন্ধুদের শেয়ার করবেন। আপনার বন্ধুদের মধ্যে কেউ যদি আপনার রেফারেল কোড ব্যবহার করে অ্যাপ ইন্সটল করে অ্যাকাউন্ট খোলেন, তবে আপনারা দুজনেই কিছু টাকা রোজগার করতে পারবেন। ।

আরোও পড়ুন : অবিশ্বাস্য! এবার বাড়ি কিনলেই ১৯ লাখ ছাড়! সত্যিই কী তাই? দুর্দান্ত উদ্যোগ জনপ্রিয় এই সংস্থার

গুগল পে অ্যাপ থেকে অর্থ উপার্জনের আরও একটি ধাপ হলো অফার দেখে ট্রানজেকশন করা। গুগল পে অ্যাপে রিওয়ার্ডস অপশনে বিশেষ কিছু রিওয়ার্ড আছে আপনার জন্য। তার মধ্য থেকে এমন কিছু রিওয়ার্ড রয়েছে, যেগুলি বন্ধুদের টাকা পাঠালে পাওয়া যায়। এই রিওয়ার্ডগুলি সিলেক্ট করে বন্ধুদের টাকা পাঠালে ক্যাশব্যাক (Cashback) জিতে নিতে পারবেন আপনি।

google pay cashback

গেম (Games) খেলে গুগল পে (Google Pay) অ্যাপ্লিকেশন থেকে টাকা উপার্জন করা যায়। এই অ্যাপে বেশ কিছু গেম রয়েছে যেগুলি খেলতে পারলে টাকা আসবে হাতে। তবে শর্তগুলি ভালো করে খতিয়ে দেখে একেবারে নিজের দায়িত্বে গুগল পে (Google Pay) অ্যাপে এই গেমগুলি খেলে টাকা উপার্জন করার কথা ভাববেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর