মাতৃহারা হলেন কৌশিক গঙ্গোপাধ্যায়, শোকস্তব্ধ পরিচালক

মারা গেলেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Gnguly) মা। গত বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন পরিচালকের মা। এমনটাই জানিয়েছিলেন তিনি। তবে, রবিবার হঠাৎ-ই তাঁর পরিবারে নেমে আসে শোকের ছায়া। পৃথিবী থেকে চির বিদায় নেন পরিচালকের মা

Kaushik Gnguly

   

মারা গেলেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Gnguly) মা।

মায়ের স্বাস্থ্য নিয়ে গত কয়েকদিন ধরেই বেশ চিন্তায় ছিলেন কৌশিক (Kaushik Gnguly)। একাধিক সংবাদ মাধ্যমকেও জানিয়েছিলেন সেকথা। এবার তাঁর আশঙ্কাই সত্যি হল। চিরদিনের জন্য চলে গেলেন পরিচালকের মা। এর আগে তিনি জানিয়েছিলেন তাঁর মা মৃত্যু শয্যায়। ডাক্তার বলেছিলেন এখন তখন অবস্থা তাঁর।

এই কথায় আর পাঁচটা সাধারণ সন্তানের মতোই ভয় পেয়েছিলেন তিনিও। আর সেই ভয়ই বদলে গেল সত্যিতে। পরিচালককে একা করে চলে গেলেন তাঁর মা। রবিবার সকালে এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। এই খবরে শোকস্তব্ধ সকলেই।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর