‘এক সপ্তাহের মধ্যে…’! ধৈর্যের বাঁধ ভাঙল অরিজিতের, এবার চরম ‘হুমকি’ গায়কের!

বাংলা হান্ট ডেস্কঃ বাংলা তো বটেই, গোটা দেশের গর্ব তিনি। নিজের গায়কীর মাধ্যমে অগুনতি মানুষের মন জয় করে নিয়েছেন অরিজিৎ সিং। কাশ্মীর টু কন্যাকুমারী, প্রত্যেকে এই বাঙালি গায়কের ‘গ্যান’। এবার তিনিই সমাজমাধ্যমে বিরাট ঘোষণা করলেন। অরিজিতের (Arijit Singh) একটি পোস্ট কার্যত শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়।

কী ‘হুমকি’ দিলেন অরিজিৎ (Arijit Singh)?

গত এক সপ্তাহ ধরে আরজি কর ইস্যুতে (RG Kar Incident) ফুঁসছে গোটা বাংলা। আমজনতা থেকে তারকা, পথে নেমেছেন অনেকে। তরুণী চিকিৎসকের ধর্ষণ খুনের ঘটনায় চলছে লাগাতার প্রতিবাদ। এই আন্দোলনের আবহে কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল অরিজিতের একটি ভিডিও। সেখানে মঞ্চে দাঁড়িয়ে গায়ককে বলতে শোনা যায়, তাঁর একটি সংস্থার লোগো লঞ্চ করছেন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। এবার সোশ্যালে নিজের বিরক্তি প্রকাশ করলেন তিনি।

   

সম্প্রতি নিজের এক্স হ্যান্ডেলে দু’টি পোস্ট করেন অরিজিৎ। প্রথমটিতে লেখা, ‘প্লিজ আমাকে আগেই যা বোঝানোর বুঝিয়ে দিন। রাস্তায় নামলে আর কিছু বুঝব না’। দ্বিতীয়টিতে গায়ক লিখেছেন, ‘এক সপ্তাহের মধ্যে ন্যায় না পেলে রাস্তায় নামব’। অর্থাৎ ন্যায়বিচারের জন্য একপ্রকার ‘ডেডলাইন’ বেঁধে দিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ আরজি কর কাণ্ডে নয়া মোড়! CBI স্ক্যানারে সন্দীপের কল রেকর্ড, এবার পর্দাফাঁস?

এমনিতে কোনও রাজনৈতিক সামাজিক বিষয়ে খুব একটা মন্তব্য করেন না অরিজিৎ (Arijit Singh)। তাঁর যা বলার থাকে, মঞ্চ থেকেই অনুরাগীদের জানিয়ে দেন। গানের হালহকিকত থেকে জিয়াগঞ্জে স্কুল নির্মাণ, যা বলার পরিষ্কার বলেন তিনি। এবারও পষ্টাপষ্টিই নিজের বক্তব্য জানালেন তিনি।

Arijit Singh X handle post

উল্লেখ্য, আরজি কর কাণ্ডে ইতিমধ্যেই সরব হয়েছেন বিনোদন দুনিয়ার একাধিক তারকা। দেব, জিৎ, ঋত্বিক চক্রবর্তী থেকে স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, মিমি চক্রবর্তী এই নারকীয় ঘটনার বিরুদ্ধে প্রত্যেকে আওয়াজ তুলেছেন। টলিউডের পাশাপাশি বলিউড সেলেবরাও এই নিয়ে সুর চড়াতে শুরু করেছেন। দোষী শাস্তি হোক, নির্যাতিতা ন্যায় পাক, একটাই দাবি সকলের।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর