Optical Illusion: নিচের দুটি ছবির মধ্যে রয়েছে ৮টি পার্থক্য! ৩০ সেকেন্ডের মধ্যে খুঁজে পেলেই কেল্লাফতে

বাংলাহান্ট ডেস্ক : অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) খেলা আজকাল খুব ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। অনেকেই মেতে উঠেছেন অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) ধাঁধা সমাধান করার জন্য। একটা সময় বিভিন্ন পত্রপত্রিকা ও ম্যাগাজিনে এই ধরনের খেলা আমরা দেখতে পেতাম।

অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) এই খেলাটি আপনি খেলতে পারেন

তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে আবার একবার আমাদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে অপটিক্যাল ইলিউশন (Optical Illusion)। আজকে আমরা আপনাদের জন্য মজার একটি অপটিক্যাল ইলিউশন (Optical Illusion) নিয়ে এসেছি। আপনারা নিচে একই রকম দেখতে দুটি ছবি লক্ষ্য করুন। দুটি ছবি পাশাপাশি রয়েছে। দুটি ছবির সাবজেক্ট মূলত এক।

   

আরোও পড়ুন : মিস করবেন না সুযোগ! এবার এই কেন্দ্রীয় সংস্থায় মিলছে চাকরি, কিভাবে করবেন আবেদন?

তবে এই দুটি ছবির মধ্যে রয়েছে অন্তত ৮টি পার্থক্য। আপনাদের ১০ সেকেন্ডের মধ্যে সেই ৮টি পার্থক্য খুঁজে বার করতে হবে। এই ধরনের খেলা আপনার ইন্দ্রিয় পরীক্ষার জন্য অত্যন্ত সহায়ক। এছাড়াও অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) খেলায় বৃদ্ধি পায় ধৈর্য্য শক্তি। আপনার ১০ সেকেন্ড সময় শুরু হচ্ছে এখন। ১০ সেকেন্ডের মধ্যে আপনাকে খুঁজে বার করতে হবে ৮ টি পার্থক্য।

find 8 difference answer 1 2024081286763

যদি ১০ সেকেন্ডের মধ্যে সবকটি পার্থক্য না খুঁজে বার করতে পারেন তাহলে আপনি পরাজিত হয়েছেন। যদি আপনি সবকটি পার্থক্য খুঁজে বার করতে অক্ষম হন তাহলে নিচে আমরা মার্ক করে ৮টি পার্থক্য চিহ্নিত করে দিয়েছি। এই ধরনের আরও অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) খেলার জন্য চোখ রাখুন আমাদের পোর্টালে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর