বলিউড ছাড়ছেন আমির খান? পডকাস্টে কেঁদে ফেললেন অভিনেতা

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী সম্প্রতি তাঁর পডকাস্ট নিয়ে শিরোনামে রয়েছেন। তাঁর পডকাস্টের প্রথম অতিথি ছিলেন বিখ্যাত অভিনেত্রী সুস্মিতা সেন। সম্প্রতি তাঁর শোয়ে এসেছিলেন বলিউড সুপারস্টার আমির খান (Aamir Khan)। এই পডকাস্টে আমির খান (Aamir Khan) ও রিয়া চক্রবর্তীকে একসঙ্গে দেখা গিয়েছে। রিয়ার এই ভিডিওতে আমির খান বলিউড ছাড়ার কথা বলছেন। এই নিয়েই হুলুস্থুল পরে গিয়েছে চারিদিকে।

রিয়া চক্রবর্তী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পডকাস্টের পরবর্তী পর্বের একটি ঝলক দেখিয়েছেন। এটি শেয়ার করার সময়, অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘একজন সত্যিকারের তারকা এবং সত্যিকারের বন্ধু আমির খানকে স্বাগত জানাতে পেরে আমি রোমাঞ্চিত। স্টারডম, পিতৃত্ব, শোক এবং আরও অনেক কিছু নিয়ে তাঁর অভিজ্ঞতাগুলি গভীরভাবে দেখার জন্য দেখতে থাকুন। এই পর্বটি ২৩ আগস্ট শুক্রবার প্রকাশিত হবে।

   

Aamir Khan

রিয়ার এই ভিডিওতে আমির খান (Aamir Khan) বলিউড ছাড়ার কথা বলছেন

সেখানে রিয়া আমিরকে জিজ্ঞাসা করেন, ‘তুমি যখন আয়নায় দেখো, তুমি কি মনে করো আমি দেখতে খুব সুন্দর। আমি তারকা নাকি আমির খান?’ কথাটা শুনে হেসে ফেললেন আমির। আমির বলেন, ‘রিয়া তোমার অসাধারণ সাহস দেখাতে হবে। আমি জাদুতে বিশ্বাস করি।’ অভিনেতা আরও বলেন, ‘আমাকে চলচ্চিত্র থেকে সরে আসতে হবে।’ রিয়া তখনই বলেন এটি মিথ্যে কথা। তাঁকে থামিয়ে আমির বললেন ‘না, আমি সত্যি বলছি।’ রিয়া তারপর তাঁকে লাই ডিটেক্টর টেস্ট করাতে বলেন।

এর পর আমির খান কিছু একটা নিয়ে কাঁদতে শুরু করেন এবং চোখের জলও মুছতে থাকেন। বর্তমানে এটি সেই পর্বের একটি ছোট ঝলক যেখান থেকে আমিরকে আবেগপ্রবণ করেছে তা জানা যায়নি। কিন্তু অভিনেতা আবেগাপ্লুত হয়ে বলেন, ‘ওই সময়টা আমার জন্য খুবই কঠিন ছিল। আমার জীবনের নতুন অধ্যায়ও সেখান থেকে শুরু হয়েছিল। আমরা আপনাকে বলি যে আপনি ২৩ আগস্ট অভিনেত্রীর ইউটিউব চ্যানেলে রিয়া এবং আমির খানের মধ্যে কথোপকথনের সম্পূর্ণ ভিডিওটি দেখতে পাবেন।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর