কলকাতা নয়, আসন্ন IPL-এ কোন দলের হয়ে খেলতে চান রিঙ্কু?

রিঙ্কু সিং (Rinku Singh) আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন। তিনি ২০১৮ সালে আইপিএলে আত্মপ্রকাশ করেছিলেন এবং তখন থেকেই তিনি কলকাতার অংশ হয়েই ছিলেন। এখন IPL ২০২৫ এর আগে মেগা নিলাম অনুষ্ঠিত হবে। যার আগে দলগুলি শুধুমাত্র সীমিত খেলোয়াড়দের ধরে রাখতে পারবে। এমন পরিস্থিতিতে বিশেষজ্ঞরা মনে করছেন কেকেআরের সঙ্গে বিচ্ছেদ হতে পারে রিঙ্কু সিং- (Rinku Singh) এর। এখন রিঙ্কু নিজেই জানিয়েছেন, কলকাতা যদি তাঁকে ধরে না রাখে, তাহলে তিনি কোন দলে খেলতে চান।

এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারের সময়, রিঙ্কু বলেছিলেন যে কলকাতা যদি তাকে ধরে না রাখে, তবে তিনি ২০২৫ সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে চান। RCB এখনও একটিও আইপিএল ট্রফি জিততে পারেনি, তবুও দলটিকে অনেক পছন্দ করে সাধারণ মানুষ এবং খেলোয়াড়দের প্রায়শই বেঙ্গালুরুর হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করতে দেখা যায়।

   

 

Rinku Singh

রিঙ্কু সিং এবং বিরাট কোহলি খুব ভালো বন্ধু। ২০২৪ আইপিএল চলাকালীন, রিঙ্কু বিরাট কোহলির কাছে একটি ব্যাট চেয়েছিল এবং খেলার সময় এটি ভেঙে যায়, তারপরে কেকেআর ব্যাটসম্যানরা কিং কোহলির কাছে আরেকটি ব্যাট চাইতে আসে। রিঙ্কু সিং এবং বিরাট কোহলি তাঁদের ব্যাট নিয়ে অনেক খবরে ছিলেন।

কলকাতা ২০১৮ সালে ৮০ লক্ষ টাকায় রিঙ্কু সিংকে কিনেছিল। তারপর থেকে কেকেআর ক্রমাগত রিঙ্কুকে ধরে রেখেছে। তারপর ২০২২ সালের মেগা নিলামে, রিঙ্কুর দাম কিছুটা কমে যায় এবং কেকেআর তাঁকে ৫৫ লক্ষ টাকায় যোগ করে। রিঙ্কু এখন কেকেআরের সাথে দীর্ঘ সময় কাটিয়েছেন, এটি বিবেচনা করে যে কেকেআর রিঙ্কুকে ধরে রাখবে না তা মোটেও মনে হয় না।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর