আরজি কর কাণ্ডের জের! ‘দিদি নম্বর ১’ নিয়ে ‘খারাপ খবর’! মন খারাপ দর্শকদের

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে উত্তাল রাজ্য-রাজনীতি। সেই আঁচ এসে পড়েছে বিনোদন দুনিয়াতেও। বড়পর্দা থেকে ছোটপর্দা, একাধিক সেলেব দোষীদের শাস্তির দাবিতে পথে নেমেছেন। সেই সঙ্গেই বাতিল হয়েছেন টিনসেল টাউনের একাধিক পরিকল্পনা। এবার যেমন ‘দিদি নম্বর ১’ (Didi No 1) নিয়ে সামনে এল বড় খবর।

রচনার ‘দিদি নম্বর ১’ (Didi No 1) নিয়ে বড় আপডেট!

রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত ‘দিদি নম্বর ১’ বছরের পর বছর ধরে টেলিভিশনের পর্দায় রাজত্ব করছে। জি বাংলার (Zee Bangla) এই শো একদিন না দেখলেই মন খারাপ হয়ে যায় অনেকের। সেই জন্য বিকেল হলেই রিমোট হাতে টিভির সামনে বসে পড়েন সকলে। এবার এই শো নিয়েই এমন একটি আপডেট সামনে এসেছে যাতে সিঁদুরে মেঘ দেখছেন অনেকে।

   

‘দিদি নম্বর ১’ সঞ্চালনার পাশাপাশি রচনা (Rachana Banerjee) এখন একজন সাংসদ। তবে আরজি কর কাণ্ডের পর অনেকটা সময় চুপ ছিলেন তিনি। এরপর দিন কয়েক আগেই এই নিয়ে মুখ খুলতেই রোষের মুখে পড়েন অভিনেত্রী। তাঁর কান্না দেখে অনেকেই ‘কুম্ভীরাশ্রু’ বলে তোপ দাগতে থাকেন। এর মাঝেই জানা গেল, ‘দিদি নম্বর ১’এর অডিশন স্থগিত রাখার খবর।

আরও পড়ুনঃ TRP কমতেই চরম সিদ্ধান্ত! আচমকাই সিরিয়াল ছাড়ছেন জি বাংলার এই নায়িকা! মাথায় হাত দর্শকদের

গত ১৮ আগস্ট রায়গঞ্জে ‘দিদি নম্বর ১’এর (Didi No 1) অডিশন হওয়ার কথা ছিল। তবে জি বাংলার তরফ থেকে সমাজমাধ্যমে পোস্ট করে জানানো হয়, ‘অডিশন আপডেট। প্রিয় দর্শক বন্ধুদের উদ্দেশে অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি, অনিবার্য কারণবশত রায়গঞ্জে আগামীকাল (১৮ আগস্ট) দিদি নম্বর ১ এবং রন্ধনে বন্ধনের অডিশন স্থগিত রাখা হয়েছে। পরিবর্তিত অডিশনের তারিখ খুব তাড়াতাড়ি জানিয়ে দেওয়া হবে’।

Didi No 1 audition cancelled

টেলিপাড়ার অন্দরের খবর, রায়গঞ্জে যে বিদ্যালয়ের মাঠে জি বাংলার এই শোয়ের অডিশন হওয়ার কথা ছিল, সেই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ শিক্ষাকর্মীদের একটি অংশের আপত্তির কারণে সাময়িকভাবে অডিশন স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই প্রসঙ্গে স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে জি বাংলাকে জানানো হয়, আরজি কর কাণ্ডে যখন শোকে কাতর গোটা দেশ, তখন এই ধরণের বিনোদনমূলক শো (Didi No 1) তাঁদের বিদ্যালয়ের মাঠে হোক সেটা তাঁরা চান না। বিদ্যালয় কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে সায় দিয়ে আপাতত এই অডিশন স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর