জুনিয়র ডাক্তাররা প্রচুর তথ্য দিয়েছেন! সোজা CBI দফতরে ছুটলেন কুণাল, মুখ খুলতেই তোলপাড়!

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে তুলকালাম রাজ্য রাজনীতি। বাংলা জুড়ে চলছে প্রতিবাদ। দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছেন সকলে। সেই সঙ্গেই অনেকে নিশানায় আবার রাজ্যের শাসক দল। এই আবহে সোমবার সকালে আচমকাই ফাইল হাতে সিবিআই দফতরে হাজির হলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

জুনিয়র ডাক্তারদের থেকে প্রচুর তথ্য পেয়েছেন কুণাল (Kunal Ghosh)!

আরজি কর কাণ্ডে জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই (CBI)। একের পর এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর মাঝেই সিবিআই দফতরে হাজির হলেন তৃণমূল নেতা। কুণাল জানালেন, আরজি কর হাসপাতালের কয়েকজন জুনিয়র ডাক্তার এবং ইন্টার্নের কাছ থেকে তিনি বেশ কিছু তথ্য পেয়েছেন। সেগুলি তদন্তকারী আধিকারিকদের হাতে তুলে দিতে চান।

   

তৃণমূল নেতা বলেন, তিনি অন্য একটি কাজে এসেছিলেন। একইসঙ্গে এই কাজটিও সেরে যেতে চান। কুণাল এদিক বলেন, ‘আরজি কর হাসপাতালের বেশ কিছু জুনিয়র ডাক্তার আমার সঙ্গে দেখা করেছেন। তাঁদের সঙ্গে হাসপাতালের ওই মর্মান্তিক ঘটনার কোনও যোগসূত্র নেই। তবে ভেতরে থাকার দরুন তাঁরা কিছু জানতে পেরেছেন। কিছু কিছু জিনিস অনুমানও করেছেন’।

আরও পড়ুনঃ ‘মমতার পদত্যাগের’ দাবি! ওই মঞ্চে দাঁড়িয়ে কী বললেন অঞ্জন দত্ত? হু হু করে ভাইরাল ভিডিও!

কুণাল আরও বলেন, এই ডাক্তারদের সিবিআই কখনও তলব করবে না। সেই কারণে এই কথাগুলি তাঁরা তদন্তকারীদের জানাতেও পারবেন না। তাই তিনি এই তথ্যগুলি (RG Kar Incident) গোয়েন্দাদের হাতে তুলে দিতে চান। ওনারা সেটা নিতে চাইলে নেবেন বলে জানান তৃণমূল নেতা।

একথা শুনে সাংবাদিকরা প্রশ্ন করেন, কলকাতা পুলিশের হাতে এই তথ্যগুলো কেন তুলে দেননি? জবাবে কুণাল (Kunal Ghosh) বলেন, কলকাতা পুলিশ যখন এই ঘটনার তদন্ত করছিল তখন এই তথ্য তাঁর হাতে ছিল না। এখন এই ঘটনার তদন্তভার সিবিআইয়ের হাতে রয়েছে। তাই তাঁদের হাতে তুলে দিতে এসেছেন।

Kunal Ghosh

তৃণমূলের প্রাক্তন মুখপাত্রের কথায়, ‘এগুলি পেয়ে আমার মনে হয়েছে, এতে যথেষ্ট তথ্য আছে। সেটা সত্যি না মিথ্যা আমি যাচাই করিনি। সরাসরি সিবিআই আধিকারিকদের হাতে তুলে দিতে চাই। এসব তথ্য সিবিআইয়ের কাজে লাগলে তাঁরা ওই জুনিয়র ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করতে পারে’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর