IPL-এ বিরাটের প্রিয় প্রতিপক্ষ দল কোনটি জানেন?

গত রবিবার বিরাট কোহলির (Virat Kohli) জন্য একটি বিশেষ দিন ছিল। আসলে, বিরাট কোহলি (Virat Kohli) তাঁর আন্তর্জাতিক অভিষেক করেছিল ১৮ আগস্ট ২০০৮-এ। এভাবেই গতকাল তাঁর আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে ১৬ বছর পূর্ণ করলেন বিরাট কোহলি। প্রাক্তন ভারতীয় অধিনায়ক তার দীর্ঘ ক্যারিয়ারে অনেক বড় রেকর্ড করেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে বিরাট কোহলির ভিডিও। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে র‍্যাপিড ফায়ার রাউন্ডে প্রশ্নের উত্তর দিচ্ছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। এ সময় তিনি অনেক মজার প্রশ্নের উত্তর দেন।

বিরাট কোহলিকে জিজ্ঞাসা করা হয়েছিল আইপিএলে তাঁর প্রিয় প্রতিপক্ষ দল কোনটি? মুম্বাই ইন্ডিয়ান্স নাকি শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স? এরই মজার জবাব দিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। তিনি বলেন, ‘তিনবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স আমার প্রিয় প্রতিপক্ষ দল। আমি এই দলের বিপক্ষে খেলতে পছন্দ করি।’ স্টার স্পোর্টস নেটওয়ার্ক ভিডিওটি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এ ছাড়া সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ক্রমাগত মন্তব্য করে তাদের মতামত দিচ্ছেন।

   

virat kohli

বিরাট কোহলি (Virat Kohli) তাঁর আন্তর্জাতিক অভিষেক করেছিল ১৮ আগস্ট ২০০৮-এ

এছাড়াও তিনি জানান চিন্নস্বামী স্টেডিয়ামে খেলতে তিনি বেশি ভালোবাসেন। ধোনি ও ডি ভিলিয়ার্স এর মধ্যে পছন্দের প্লেয়ার বাছতে বলা হলে, তিনি দুজনকেই বেছে নেন। প্রিয় গায়ক হিসেবে ভিডিওতে অরিজিৎ সিংয়ের নাম নেন তিনি। তিনি জানান নাচের থেকে বেশি তাঁর গান করতে ভালো লাগে।

বিরাট কোহলি ২০০৮ সালে তাঁর আন্তর্জাতিক অভিষেক করেন। এর আগে বিরাট কোহলির নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিল ভারতীয় অনূর্ধ্ব-১৯ দল। অন্যদিকে, বিরাট কোহলি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রতিনিধিত্ব করেছেন। তবে এখনও পর্যন্ত রয়্যাল চ্যালেঞ্জার্s আইপিএল শিরোপা জিততে পারেনি। কিন্তু বিরাট কোহলি ওডিআই বিশ্বকাপ ২০১১ জয়ী ভারতীয় দলের একজন সদস্য ছিলেন। এছাড়াও, তিনি টিম ইন্ডিয়ার অংশ ছিলেন যেটি আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৩ এবং টি-২০ বিশ্বকাপ ২০১৪ জিতেছিল।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর