‘১২ বছর আগে…’, রাখীতেই  কাঞ্চনের সাথে বিশেষ দিনের সেলিব্রেশন শ্রীময়ীর

বাংলা হান্ট ডেস্ক : অভিনেতা কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) সাথে বিয়ে হওয়ার আগে থেকেই চর্চায় রয়েছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। কাঞ্চন মল্লিকের সাথে তাঁর বন্ধুত্ব, প্রেম কিংবা বিয়ে সবকিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় হামেশাই চলতে থেকে কাটাছেঁড়া। যদিও নিন্দুকদের সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে ২০২৪ এর শুরুর দিকে প্রেম দিবসে আইনি বিয়ের সারার পর মার্চ মাস নাগাদ ধুমধাম  করে সামাজিক বেয়েও সেরেছেন এই জুটি।

কাঞ্চনের সাথে সেলিব্রেশন শ্রীময়ীর (Sreemoyee Chattoraj)

বিয়ের পরেও তাঁদের নিয়ে আলোচনা থামেনি আজও। এরই মাঝে সোমবার রাখি পূর্ণিমার দিন কাঞ্চন মল্লিকের সাথে দীর্ঘ ১২ বছরের পুরনো একটি ছবি শেয়ার করে স্মৃতি রোমন্থন করলেন অভিনেত্রী শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। সেই সোশ্যাল মিডিয়া পোস্ট জুড়ে শুধুই রয়েছে তাঁর সাথে কাঞ্চন মল্লিকের বন্ধুত্বের উদযাপন।  জানা যায় ২০১২ সালের ‘বাবুসোনা’ সিরিয়ালের হাত ধরে কাঞ্চন মল্লিকের সাথে প্রথম আলাপ হয়েছিল অভিনেত্রীর (Sreemoyee Chattoraj)।

   

তারপর যদিও শুরুতে তাঁদের সেই সম্পর্কে ছিল নিখাদ বন্ধুত্ব। যা ধীরে ধীরে আরো গভীরে পরিণত হয়। এদিন শ্রীময়ী তাঁদের যে পুরনো ছবিটি শেয়ার করেছেন সেখানে তাঁদের দুজনেরই বয়স অনেকটাই কম। টিভি নাইন বাংলায় দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ২০১৩ সাল নাগাদ কোন এক বন্ধুদের সাথে দেওয়া আড্ডার মাঝে তোলা হয়েছিল সেই ছবি।

আরও পড়ুন :  ছেলে হলে ভালো হতো! মেয়ে হওয়ার যন্ত্রণা নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

শ্রীময়ীর দাবি কাঞ্চনের সাথে তাঁর বন্ধুত্বটা বিয়ের পরেও একই থেকে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় কি লিখলেন  শ্রীময়ী? এদিনের  দীর্ঘ পোস্টে ১২ বছরের বন্ধুত্বের পূর্তিতে শ্রীময় লিখেছেন,’আজ আমাদের বন্ধুত্বের ১২ বছর। হয়তো শুরুতে বন্ধুত্বের গভীরতা ছিল না, বন্ধুত্বের মানে ছিল না, যত বছর বাড়লো ততই বন্ধুত্বের গভীরতা বাড়লো’।

সেইসাথে অভিনেত্রীর সংযোজন, ‘বিশ্বাস এবং একে অপরের প্রতি ভরসা, কিন্তু এই বারোটা বছরের যাত্রা পথ মোটেই সহজ ছিল না, আমাদেরকে প্রচুর ঘাত -প্রতিঘাত প্রচুর উত্থান-পতনের মধ্য দিয়ে লড়াই করে যেতে হয়েছে,,আমাদের এই বন্ধুত্বের সম্পর্ককে সুন্দর একটা শুভ পরিণাম দিয়েছি, বিবাহ বন্ধনের সম্পর্কে আবদ্ধ হয়েছি শুধুমাত্র আমাদের নিঃস্বার্থ বন্ধুত্বের জোরে।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর