Chanakya : এই ছেলেরা কামনা করে একাধিক নারীকে! জানুন, কোন ৫ লক্ষণ দেখলে সাবধান হবেন

বাংলাহান্ট ডেস্ক : আচার্য চাণক্য (Chanakya) ছিলেন প্রাচীন ভারতের অন্যতম বুদ্ধিমান ব্যক্তি। অর্থনীতি থেকে কূটনীতি, যুদ্ধনীতি থেকে রাজনীতি, একাধিক বিষয়ে আচার্য চাণক্যর (Chanakya) প্রতিভা প্রশ্নাতীত। বর্তমান সময়ে দাঁড়িয়েও আচার্য চাণক্যর নীতি (Chanakya Niti) সমানভাবে প্রাসঙ্গিক।

চাণক্যের (Chanakya) মতে, একাধিক মেয়েকে কামনা করে এই ছেলেরা

‘অর্থশাস্ত্র’ ছাড়াও মানুষের জীবনের বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা করে গেছেন আচার্য চাণক্য (Chanakya)। যে পুরুষেরা নারীদের সম্পর্কে খারাপ চিন্তা ভাবনা করে থাকেন তাদের নিয়েও আচার্য চাণক্য বলে গেছেন। একজন কামুক পুরুষকে কীভাবে চিহ্নিত করবেন সেই সম্পর্কে ধারণা দিয়ে গেছেন আচার্য চাণক্য (Chanakya)।

   

আরোও পড়ুন : সাবধান! রাত ১১ টা বাজলেই ঘটবে এই ঘটনা, দিঘায় ঘুরতে যাওয়ার আগে জানুন এই তথ্য 

আচার্য চাণক্য (Chanakya) বলে গেছেন যে পুরুষেরা দামি বস্ত্র ব্যবহার করেন এবং সাজগোজের দিকে বেশি যত্নশীল হন তারা কামুক প্রকৃতির হয়ে থাকেন। এই ধরনের পুরুষেরা সব সময় নারীদের আকর্ষণ করতে চান। আচার্য চাণক্যর (Chanakya) মতে যে পুরুষ কামুক তার চোখ রাস্তাঘাটে স্থির থাকে না।

আরোও পড়ুন : অপেক্ষার অবসান! এবার ট্রেন ছুটবে কাশ্মীর টু কন্যাকুমারী; দেখুন, কবে থেকে মিলবে পরিষেবা

সব নারীদের দিকে সেই পুরুষ তাকিয়ে দেখেন। নতুন নতুন নারীদের সাথে বন্ধুত্ব তৈরি করতে আগ্রহী হন তারা। স্ত্রী ও প্রেমিকার কাছে কামুক পুরুষরা গোপনীয়তা বজায় রেখে চলেন। এরা সম্পর্ক গোপন করে থাকেন। এই ধরনের পুরুষেরা চান একাধিক নারীকে ভোগ করতে। অল্পতে কামুক পুরুষ সন্তুষ্ট হয় না।

chanakya

এরা সব সময় একটি থেকে অন্যটিতে বেশি মনঃসংযোগ দিয়ে থাকে। কামুক পুরুষ লোভী ও মিথ্যাবাদী হয়ে থাকে। এই ধরনের পুরুষেরা একাধিক নারীর সাথে সম্পর্ক স্থাপনের জন্য মিথ্যার আশ্রয় নেয়। তাই নারীদের অবশ্যই সঠিক পুরুষ চিনতে হবে। শরীর নয়, মন যে পুরুষ ভালবাসে তাকেই ভালবাসতে হবে নারীকে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর