টলিউডের প্রতিবাদ মিছিলে অনুপস্থিত কাঞ্চন, জিজ্ঞাসা করতেই দিলেন এই উত্তর

আর জি করের (R G Kar) ঘটনা সম্পর্কে অবগত প্রত্যেকেই। এই (R G Kar) নিয়ে হুলুস্থুল কাণ্ড চলছে গোটা রাজ্যে। উত্তাল রাজ্য রাজনীতি। এমতাবস্থায় তিলোত্তমার বিচার চেয়ে পথে নেমেছে লক্ষ লক্ষ মানুষ। প্রতিবাদে জমায়েত, মিছিল, পদযাত্রা করছে তারা। বিচার চাই। বিচার চাই। কলকাতার সমস্ত ওলি গলি বলছে এই একই কথা। বিচার চেয়ে পথে নেমেছেন তারকারাও। মুম্বাই থেকেই প্রতিবাদে সামিল হয়েছেন একাধিক বলি তারকারাও।

অনুষ্কা শর্মা, আলিয়া ভাট, কঙ্গনা রানাউত, আয়ুষ্মান খুরানা প্রমুখ জনপ্রিয় তারকারা গলা মিলিয়েছেন প্রতিবাদে। বাদ যাননি ক্রিকেট তারকারাও। হরভজন সিং, সৌরভ গঙ্গোপাধ্যায় প্রত্যেকেই এই নৃশংস ঘটনাটির বিচার চেয়েছেন। বাদ যায়নি ফুটবল প্রেমীরাও। গত রবিবার কলকাতার সল্টলেক স্টেডিয়ামের সামনে জমায়েত করে মিছিল করে তারা। ‘মহা মোহন বেঙ্গল’ মিলে একত্রে এই মিছিলও করে তারা। মিছিলে উপস্থিত ছিল কল্যাণ চৌবেও।

   

Kanchan Mullick

আর জি করের (R G Kar) ঘটনা সম্পর্কে অবগত প্রত্যেকেই

মিছিলের আয়োজন করেছিল টলিউডের তারকারাও। টেকনিশিয়ান স্টুডিও থেকে পদযাত্রা করে তারা। ‘টলি পাড়ার একটাই স্বর জাস্টিস ফর আর জি কর’ এই স্লোগানে কলকাতার বুক কাঁপিয়েছিল তারা। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন, অঙ্কুশ হাজরা, রূপাঞ্জনা মিত্র আরও অনেকেই উপস্থিত ছিলেন এই মিছিলে। সদ্য মাতৃহারা কৌশিক গঙ্গোপাধ্যায় ও চূর্ণী গঙ্গোপাধ্যায়ও ছিলেন এই পদযাত্রায়। তবে মিছিলে দেখা মেলেনি তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের।

এই নিয়েই চলছে জল্পনা। ঘটনায় রঙের ছায়া দেখতে পাচ্ছে অনেকেই। এই জল্পনার অবসান ঘটাতেই বাংলার প্রথম শ্রেণীর এক সংবাদ মাধ্যম থেকে যোগাযোগ করা হয় কাঞ্চন মল্লিককে। এই ব্যাপারে তিনি বলেন, ‘এই ঘটনায় একেবারেই কোনও রাজনীতির রং নেই। আমি শহরে ছিলাম না। মুম্বাই গিয়েছিলাম। ফিরে আমার শরীর খুব অসুস্থ হয়ে পড়ে। তাই আমি পদযাত্রায় যেতে পারিনি। তবে, এরপরে কোথাও হলে আমি নিশ্চই যাব।’

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর