পর্দায় এবার যুবরাজ সিংয়ের কাহিনি, যুবির বায়োপিকে অভিনয় করবেন কে?

পর্দায় আসতে চলেছে যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) বায়োপিক। এই খবর ছড়িয়ে পড়তেই খুশিতে ডগমগ গোটা দেশবাসী। ভারতের দুবার বিশ্বকাপজয়ী দলের অংশ তিনি। তাঁর ছয় বলে ছয়টি ছক্কা মেরে ম্যাচ ও বিশ্বকাপ জেতানোর দিনগুলি ভুলতে পারেনি কেউই। আজও তাঁর গুণ মুগ্ধ করে মানুষকে। ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করতে করতে খেলেছিলেন বিশ্বকাপ। হয়েছিলেন টুর্নামেন্ট সেরা প্লেয়ার। এই কাহিনী মন্ত্রমুগ্ধ করে অনুরাগীদের।

এবার বড়পর্দায় দেখা যাবে যুবরাজের (Yuvraj Singh) সেই কাহিনিই। তাঁর জীবন কাহিনি বড় পর্দায় প্রযোজনা করবেন ভূষণ কুমার ও রবি ভাগচন্দোকা। তবে এই সিনেমার মান এখনই ঘোষণা করা হয়নি। সম্প্রতি টি সিরিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে দুই প্রযোজকের সঙ্গে দাঁড়িয়ে যুবরাজ।

   

Yuvraj Singh

পর্দায় আসতে চলেছে যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) বায়োপিক

সেই পোস্টের নিচেই হ্যাজ ত্যাগে লেখা সিক্স সিক্সসেস। তাই দর্শকরা অনুমান করছেন এটাই হয়তো এই সিনেমার নাম হতে পারে। তবে অফিসিয়ালি কিছু ঘোষণা করেনি টি সিরিজ। ছবি পোস্ট করে টি সিরিজ লেখে ‘মাঠ থেকে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই কিংবদন্তি। তাঁর জীবন কাহিনী এবার ফিরে দেখা। শীঘ্রই বড় পর্দায় আসছে।

মাঠের কৃতিত্ব থেকে শুরু করে তাঁর জীবনযুদ্ধ, সবকিছুই দেখানো হবে এই বায়োপিকে। কয়েক বছর আগেই ধোনির বায়োপিকে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। তারপরেই কপিল দেবের ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল রণবীর সিংকে। শোনা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকও মুক্তি পাবে। তবে তার আগেই ঘোষণা হয়ে গেল যুবরাজ সিং-এর বায়োপিক। তবে এই সিনেমায় যুবির ভূমিকায় কে অভিনয় করতে চলেছে, তা জানা যায়নি এখনও।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর