ভুল বোঝাবুঝি অতীত! অবশেষে কাছাকাছি তেজ-সুধা! নতুন প্রোমো দেখে দিলখুশ দর্শকদের

বাংলা হান্ট ডেস্কঃ স্টার জলসার পর্দায় সদ্য শুরু হয়েছে ‘শুভ বিবাহ’। সোনামণি সাহা, হানি বাফনা অভিনীত এই ধারাবাহিক অল্প সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছে। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই মেগা (Bengali Serial)। অল্প অল্প করে তেজ-সুধার কাছে আসা দেখাটাকে বেশ উপভোগ করছেন সকলে। এর মাঝেই প্রকাশ্যে চলে এল নতুন প্রোমো (Shubho Bibaho)।

‘শুভ বিবাহ’র নতুন প্রোমোয় (Bengali Serial) কাছাকাছি তেজ-সুধা

স্টার জলসার এই ধারাবাহিকের (Serial) দর্শকরা জানেন, নায়ক তেজ মিথ্যে একেবারেই পছন্দ করে না। কিন্তু বিয়ের দিনই তার এবং সুধার মধ্যে একটা ভুল বোঝাবুঝি তৈরি হয়। তেজ ভাবে, সুধা তাকে ঠকিয়েছে। যে কারণে নববিবাহিতা স্ত্রীকে ঘেন্না করতে থাকে সে। তবে এবার যাবতীয় দূরত্ব ঘুচিয়ে কাছাকাছি আসতে চলেছে দু’জনে।

   

আরও পড়ুনঃ মারাত্মক অভিযোগ! গ্রেফতার অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়! সোমবার রাতে কী ঘটেছে জানেন?

সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) তরফ থেকে ‘শুভ বিবাহ’র আসন্ন পর্বের প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, জামাকাপড় তুলতে গিয়ে মুষলধারে বৃষ্টিতে ভিজে যায় সুধা। দরজা খুলে ঘরে আসতে গেলে সে দেখে, দরজা বন্ধ হয়ে গিয়েছে। এরপর তেজ এসে দরজা খুলতে দেখতে পায় সুধা অজ্ঞান হয়ে গিয়েছে।

Bengali serial Shubho Bibaho promo

তেজ তাকে তুলে এনে খাটে শুইয়ে দেয়। তখন দেখে, জ্বরে গা পুড়ে যাচ্ছে সুধার। এরপর সে নিজেই স্ত্রীয়ের সেবা শুশ্রূষা শুরু করে। সুধার পরনের ভেজা শাড়ি পাল্টে দেওয়া থেকে মাথা ধুইয়ে দেওয়া, একা হাতে সবটা করে সে।

এরপর দেখা যায়, বাজ পড়ার আওয়াজে খুব ভয় পেয়ে যায় সুধা। সে তেজকে জাপটে ধরে বলে, ‘মিস্টার বসুমল্লিক, আমি আপনাকে ঠকাইনি’। তখন তেজ বলে, আমি থাকতে আপনার কিছু হতে দেব না সুধা। তাহলে কি এখান থেকে শুরু হবে তেজ-সুধার প্রেমের কাহিনী (Bengali Serial)? কোন দিকে মোড় নেবে তাদের সম্পর্ক? জানতে আর কিছুটা সময় অপেক্ষা করতে হবে দর্শকদের।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর