আর জি কর কাণ্ডের পর আরও এক মহিলাকে জ্বালাতন! সিভিক সঞ্জয়ের নয়া ‘কীর্তি’ ফাঁস

বাংলা হান্ট ডেস্কঃ আরজি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনায় ইতিমধ্যেই একজন গ্রেফতার হয়েছেন। ধৃত সিভিক ভলেন্টিয়ারকে নিয়ে এবার তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। নারকীয় এই ঘটনার আগে মোট ৪বার হাসপাতাল চত্বরে ঢুকেছিলেন অভিযুক্ত। শুধু তাই নয়, ধর্ষণ-খুনের ঘটনার (RG Kar Incident) পর এক মহিলাকে ফোন করে উত্যক্ত করার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে।

আরজি কর কাণ্ডে (RG Kar Incident) অভিযুক্তের নয়া ‘কীর্তি’ ফাঁস!

কেন্দ্রীয় এজেন্সি সিবিআই বর্তমানে আরজি কর কাণ্ডের তদন্ত করছে। এবার গোয়েন্দা সংস্থার একটি সূত্র মারফৎ জানা যাচ্ছে, ঘটনার আগের দিন সকাল থেকে পরের দিন ভোর অবধি মোট চারবার হাসপাতালে গিয়েছিলেন অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার। নানান অছিলায় হাসপাতাল (RG Kar Hospital) চত্বরে ঢোকেন তিনি।

   

জানা যাচ্ছে, এই চারবারের মধ্যে একবার আর একজন সিভিক ভলেন্টিয়ার বন্ধুর সঙ্গে হাসপাতালে ঢুকেছিলেন সঞ্জয়। সেই বন্ধুর কোনও পরিচিত সেখানে ভর্তি ছিলেন। তাঁকে দেখতে যাওয়ার নাম করেই আর এক সিভিক ভলেন্টিয়ারের সঙ্গে হাসপাতালে ঢোকেন অভিযুক্ত। এছাড়া আরও নানান অছিলায় দু’বার হাসপাতালে ঢুকেছিলেন তিনি।

আরও পড়ুনঃ মমতাকে কড়া ডোজ! আরজি কর কাণ্ডে রাজ্যকে বিরাট নির্দেশ, ‘সুপ্রিম-রায়ে’ তোলপাড় বাংলা!

সিবিআই (CBI) সূত্রে খবর, ঘটনার পর একজন ‘দিদি’কে ফোন করে অভব্যতা করেছিলেন আরজি কর কাণ্ডে ধৃত সিভিক ভলেন্টিয়ার। সিসিটিভি ফুটেজ থেকে জানা যাচ্ছে, ৮ আগস্ট রাত ৮টা নাগাদ একবার হাসপাতাল থেকে বেরোন অভিযুক্ত। সেখান থেকে চেতলার এক যৌনপল্লিতে যান। ওখান থেকে ফেরার পথে শম্ভুনাথ পণ্ডিত স্ট্রিটে আর একজন মেয়েকে উত্যক্ত করেন তিনি। তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনার তদন্তে নেমে সিবিআইয়ের হাতে এমনই নানান চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে বলে খবর।

RG Kar incident accused civic volunteer confessed about his crime

জানা যাচ্ছে, ধৃত সিভিক ভলেন্টিয়ারের ‘ট্র্যাক রেকর্ড’ এমনিতেই বেশ খারাপ। নিজের পাড়াতেও মহিলাদের সঙ্গে অভব্যতা করা, তোলাবাজি সহ একাধিক অভিযোগ রয়েছে। আরজি কর কাণ্ডের (RG Kar Incident) তদন্তে নেমে ‘কীর্তিমান’ অভিযুক্তের আরও একাধিক ‘কীর্তি’র কথা জানতে পারছে সিবিআই।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর