‘এর থেকে সুন্দর আর কী হতে পারে’! আরজি কর কাণ্ডে মুখ খুললেন চিরঞ্জিত, কী বললেন অভিনেতা?

বাংলা হান্ট ডেস্কঃ আরজি করের নারকীয় ঘটনার প্রতিবাদে নেমেছে গোটা বাংলা। তরুণী চিকিৎসকের সঙ্গে যা হয়েছে, তার বিচার চাইছে সকলে। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ, সবাই আজ অপরাধীর শাস্তির দাবিতে সুর চড়াচ্ছেন। এই আবহে এবার ঘটনা নিয়ে মুখ খুললেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjeet Chakraborty)।

আরজি কর কাণ্ড নিয়ে কী বললেন চিরঞ্জিত (Chiranjeet Chakraborty)?

সোমবার গোটা দেশ জুড়ে রাখিবন্ধন উৎসব পালিত হয়েছে। তবু অন্যান্যবারের মতো আয়োজন এবার চোখে পড়েনি। আরজি করের তরুণী চিকিৎসক যে নৃশংসতার শিকার হয়েছেন তাতে স্তব্ধ গোটা বাংলা। তবু কিছু কিছু জায়গায় সামান্য কিছু আয়োজন করা হয়েছিল। বারাসাতের একটি রাখি বন্ধন উৎসবে যোগ দিয়েছিলেন স্থানীয় বিধায়ক চিরঞ্জিত।

   

সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আরজি কর কাণ্ড (RG Kar Incident) নিয়ে মুখ খোলেন অভিনেতা-বিধায়ক। তিনি বলেন, ‘এই বিষয়টা আর মুখ্যমন্ত্রীর হাতে নেই। আরজি কর কাণ্ডের তদন্তভার এখন সিবিআইয়ের হাতে। আর ওদের হাতে থাকা এমন প্রচুর ঘটনার এখনও কোনও নিষ্পত্তি হয়নি। যদিও ওরা বাদে আর কোনও সংগঠন নেই। শেষ অবধি ওদের দিয়েই তদন্ত করাতে হবে’।

আরও পড়ুনঃ ভুল বোঝাবুঝি অতীত! অবশেষে কাছাকাছি তেজ-সুধা! নতুন প্রোমো দেখে দিলখুশ দর্শকদের

আরজি কর কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছে রাজ্যের অধিকাংশ মানুষ। প্রায় রোজই রাজ্যের নানান প্রান্তে মিছিল বেরোচ্ছে। এই প্রসঙ্গে তৃণমূল (Trinamool Congress) বিধায়ক বলেন, ‘এর থেকে সুন্দর আর কী হতে পারে? সম্পূর্ণ দেশের মানুষ প্রতিবাদ করছেন। সব জায়গায় আন্দোলন হচ্ছে’।

Chiranjeet Chakraborty

তৃণমূল বিধায়ক তথা অভিনেতার কথায়, অন্য জায়গায় কেউ চেঁচায় না। তবে এখানে ‘বিচার চাই’য়ের স্লোগান তোলা হচ্ছে। এই বিষয়টায় যেন রাজনীতির রঙ না লাগে, বলেন চিরঞ্জিত (Chiranjeet Chakraborty)। তরুণী চিকিৎসকের সঙ্গে হওয়া জঘন্য অপরাধের শাস্তি হওয়ার পাশাপাশি এই সমাজ যাতে মেয়েদের জন্য আরও সুরক্ষিত হয়ে ওঠে সেটাই চাইছেন প্রত্যেকে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর