ইন্দ্রকুমারের খেল খতম! মৃত্যুর নাটক করে বর্ষাকে ন্যায় দেবে পর্ণা! টিভির আগেই ফাঁস তুলকালাম পর্ব

বাংলা হান্ট ডেস্কঃ নিত্যনতুন টুইস্ট আনায় ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) জুড়ি মেলা ভার। প্রায় প্রত্যেক সপ্তাহেই নতুন কোনও ট্র্যাক দেখানো হয় জি বাংলার এই ধারাবাহিকে। যে কারণে দর্শকদের মধ্যেও একঘেয়েমি আসে না। এখন যেমন ইন্দ্রকুমারের মুখোশ খুলতে উঠেপড়ে লেগেছে পর্ণা। বর্ষাকে ন্যায়বিচার পাইয়ে দিতে মোক্ষম ফন্দি এঁটেছে সে।

‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) আসছে চোখধাঁধানো পর্ব!

এই মুহূর্তে আরজি করের ঘটনায় উত্তাল গোটা বাংলা। তরুণী চিকিৎসকের সঙ্গে যা ঘটেছে তার তীব্র প্রতিবাদ করছে সকলে। প্রশ্নের মুখে এসে দাঁড়িয়েছে নারী নিরাপত্তা। এই আবহে ‘নিম ফুলের মধু’তেও তুলে ধরা হয়েছে বর্ষার শ্লীলতাহানির দৃশ্য। নারী নির্যাতন এবং তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ট্র্যাক দেখানো হচ্ছে ধারাবাহিকে (Serial)।

   

জি বাংলার (Zee Bangla) এই মেগায় দেখা গিয়েছে, পর্ণার ননদ তথা সৃজনের বোন বর্ষার শ্লীলতাহানি করেছে ইন্দ্রকুমার। তাকে এই জঘন্য অপরাধের জন্য শাস্তি দিতে চায় পর্ণা। যদিও এই ঘটনায় অপরাধীর বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ জোগাড় করতে ব্যর্থ হয় সে। অন্যদিকে ঈশার বুদ্ধি মতো পর্ণার বিরুদ্ধে মানহানির মামলা করে দেয় ইন্দ্রকুমার।

আরও পড়ুনঃ ‘এর থেকে সুন্দর আর কী হতে পারে’! আরজি কর কাণ্ডে মুখ খুললেন চিরঞ্জিত, কী বললেন অভিনেতা?

এতকিছুর পরেও অবশ্য থেমে যায়নি দত্ত বাড়ির ছোট বৌমা। বর্ষাকে ন্যায় বিচার পাইয়ে দেওয়ার ব্যাপারে সে বদ্ধপরিকর। তাই এবার মরে যাওয়ার নাটক শুরু করে সে। পর্ণা কি এভাবে পারবে ইন্দ্রকুমারের মুখোশ ছিঁড়ে দিতে? এই পরিস্থিতিতে সৃজন কী করবে? দত্তবাড়িতে কী ঘটল তা দেখা যাবে মঙ্গলবারের পর্বে।

Neem Phooler Madhu Bengali serial

এদিকে ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) সার্বিক পারফরম্যান্সের কথা বলা হলে, শুরু থেকেই টিআরপি তালিকায় কামাল দেখাচ্ছে এই মেগা। সাম্প্রতিক অতীতে একাধিকবার বেঙ্গল টপারের শিরোপাও দখল করেছে সৃজন-পর্ণারা। বর্তমানে বর্ষার শ্লীলতাহানি এবং তার প্রতিবাদ নিয়ে টানটান ট্র্যাক চলছে। তার ওপর ভর দিয়ে আসন্ন সপ্তাহেও এই ধারাবাহিক টিআরপি তালিকায় ছক্কা হাঁকাবে বলে মনে করছেন দর্শকরা।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর