সৎ মা হেলেনের সঙ্গে সালমানের সম্পর্ক কেমন? ফাঁস করলেন আরবাজ

সালমান খানের (Salman Khan) বাবা সেলিম খান এবং জাভেদ আখতার তাদের ডকুমেন্টারি ‘অ্যাংরি ইয়াং ম্যান’-এর জন্য আজকাল শিরোনাম হচ্ছেন। এতে সেলিম ও জাভেদ উভয়ের যাত্রা দেখানো হয়েছে। এতে সেলিম খানকে (Salman Khan) তার দ্বিতীয় স্ত্রী ও অভিনেত্রী হেলেনকে নিয়েও আলোচনা করতে দেখা যায়। অ্যাংরি ইয়াং ম্যান ডকুমেন্টারির মাধ্যমে সেলিম খান এবং জাভেদ আখতার সম্পর্কে আরও ঘনিষ্ঠভাবে জানার সুযোগ পাচ্ছে মানুষ। দুজনের এই ডকুমেন্টারিটি প্রাইম ভিডিওতে ২০ আগস্ট থেকে স্ট্রিম করা হচ্ছে। এর তৃতীয় পর্বে সেলিম ও হেলেনের সম্পর্ক এবং খান পরিবার কর্তৃক হেলেনকে বহিষ্কারের কথা বলা হয়েছে।

সালমান খানের বাবা সেলিম খান দুবার বিয়ে করেছেন। তার প্রথম বিয়ে হয়েছিল সালমা খানের সঙ্গে। যেখানে সেলিম দ্বিতীয়বার বিয়ে করেন হেলেনকে। হেলেন সেলিমের সাথে তার প্রথম সাক্ষাতের গল্প উল্লেখ করেছেন। তিনি বলেন, ‘আমরা কাবলি খান ১৯৬৩ ছবির শুটিং করছিলাম। তিনি ভিলেন এবং আমি অভিনেত্রী। আমি সেলিম সাহেবকে ভিলেন হিসেবে কল্পনা করতে পারি না। সেই ছবির সেটে আমরা কখনও কথা বলিনি। আমি আসলে ডনের সময় তার সাথে প্রথম দেখা করেছি। আমরা আপনাকে বলি যে অমিতাভ বচ্চন অভিনীত ডন ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল।

   

Salman Khan

সালমান খানের (Salman Khan) বাবা সেলিম খান দুবার বিয়ে করেছেন

হেলেনের সঙ্গে সম্পর্কের বর্ণনা দিতে গিয়ে সেলিম খান বলেন, ‘ডন ছবির দিনের শুটিং শেষে হেলেন আসত, আমরা একসঙ্গে ড্রিংক করতাম, তারপর চলে যেত।’ সেলিমকে হেলেনের সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘প্রেমে পড়ে থাকলেই জানা যাবে।’সেলিম আরও জানান, তিনি তার সব সন্তানকে বসিয়ে তার ও হেলেনের সম্পর্কের কথা জানিয়েছিলেন। সেলিম বলেন, ‘আমি সব শিশুকে বসিয়ে তাদের সঙ্গে আলোচনা করেছি। আমি তাকে বললাম, ‘তুমি এখন বুঝবে না, কিন্তু বড় হলে বুঝবে।’ আমি আন্টি হেলেনকে ভালোবাসি, এবং আমি জানি আপনি তাকে আপনার মাকে যতটা ভালোবাসেন আপনি তাকে ততটা ভালোবাসতে পারবেন না, কিন্তু আমি তার জন্য একই সম্মান চাই।

সৎ মায়ের সাথে তার, সালমান এবং অন্যান্য ভাইবোনের সম্পর্কের বিষয়ে কথা বলতে গিয়ে আরবাজ খান বলেন, ‘আমার মা কখনই আমাদের বাবার বিরুদ্ধে কিছু ভাবতে বা বলতে প্রভাবিত করেননি। তার নিজের সমস্যা ছিল, কিন্তু মা আমাদের কখনই ভাবতে বাধ্য করেননি যে, ‘তোমার বাবা এমনই’ বা ‘উনি এমনই করছেন।’ কখনই না।’

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর