‘মদ্যপ’ অবস্থায় গাড়ি চালিয়ে জেলে! ৩ বার স্ত্রীর গর্ভপাত করিয়ে কি সাফাই দিয়েছিলেন সম্রাট?

বাংলা হান্ট ডেস্ক : সোমবার রাতে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গুরুতর অ্যাক্সিডেন্ট করেছেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। অভিযোগ উঠেছে তাঁর  গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছেন এক বাইক আরোহী। এই মুহূর্তে অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তিনি ভর্তি রয়েছেন কলকাতার এসএসকেএম হাসপাতালে। জানা গিয়েছে ওই ব্যক্তির হাঁটু ও কোমর ভেঙে গিয়েছে।

৩ বার স্ত্রীর গর্ভপাত করিয়ে কি যুক্তি ছিল সম্রাটের (Samrat Mukherjee)?

পুলিশ সূত্রে খবর, সম্রাটের (Samrat Mukherjee) গাড়ি থেকে মদের বোতল-ও পাওয়া গিয়েছে। এদিনের গুরুতর গাড়ি দুর্ঘটনার পর তাঁকে  গ্রেফতার করেছিল বেহালা থানার পুলিশ। মঙ্গলবার আদালতেও তোলা হয় তাঁকে। সূত্রের খবর সম্রাট (Samrat Mukherjee) নাকি ইতিমধ্যে জামিনে ছাড়াও পেয়ে গিয়েছেন। তবে এমন দায়িত্ব জ্ঞানহীনতার জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তুমুল কটাক্ষের  মুখেও পড়েছেন অভিনেতা।

   

ইদানিং তিনি বাংলা সিরিয়ালে অভিনয় করলেও একটা সময় বাংলা সিনেমার পাশাপাশি সম্রাট অভিনয় করেছিলেন হিন্দি সিনেমাতেও। সম্রাটের স্ত্রী ময়না মুখোপাধ্যায়-ও বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। তাঁদের দুই জমজ সন্তানও রয়েছে। বছর দুয়েক আগে সম্রাট-ময়না দুজনেই স্টার জলসার স্মার্ট জোড়ির মঞ্চে এসেছিলেন।

আরও পড়ুন : পিতৃহারা ঋতাভরী! ৭৬ বছর বয়সে প্রয়াত হলেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী

সেখানে এই দম্পতি  নিজের মুখে স্বীকার করে নিয়েছিলেন তাঁরা নাকি ইতিপূর্বে তিনবার গর্ভপাত করিয়েছেন। কারণ সেই সময় নাকি তাঁদের দুজনের  কেউই বাচ্চা নিতে একেবারেই প্রস্তুত ছিলেন না। সেই সময়  নিজের কৃতকর্মের জন্য সাফাই দিয়ে সম্রাট  জানিয়েছিলেন, ‘বিবাহবহির্ভূত সম্পর্কে সেক্স করার সময় অনেক প্ল্যানিং থাকে, বিবাহিত হলে তো অতটা থাকে না। সদ্য সদ্য বিয়ে করলে তো আর মানুষ অতটা সতর্কতা নেয় না। দ্বিতীয়বার আমরা ছোট ছিলাম, বুঝিনি প্রেগন্যান্ট হয়ে যাব। আর তৃতীয়বার আমরা কনট্র্যাক্টে ছিলাম যাত্রার যে বাচ্চা নিতে পারব না ওই সময়ে।’

Samrat 3

এখানেই শেষ নয় সেইসাথে এদিন সম্রাট জানিয়েছিলেন, ‘এটাকে প্রাণ নষ্ট বলে মনে করি না। একটা প্রাণ যদি পৃথিবী অবধি আনি, সেটাকে প্রাণ বলি। আমরাও তো ডিমও খেয়ে ফেলছি, সেটাকেও তো আমরা প্রাণ বলে মানি না। সেরকমই এক্ষেত্রেও। একটা প্রাণকে পৃথিবীতে নিয়ে এসে তারপর তাকে সঠিকভাবে লালন-পালন করাটা দরকার। এখন আমার বাচ্চাকে আমি যে শিক্ষা, যে লাইফস্টাইল দিচ্ছি, তখন তা পারতাম না।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর