রচনাকে বয়কটের ডাক! ‘দিদি নম্বর ১’ নিয়ে বিরাট সিদ্ধান্ত চ্যানেল কর্তৃপক্ষের!

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে পথে নেমেছেন বিনোদন জগতের একাধিক তারকা। তেমনই আবার অনেকে নেটিজেনদের রোষের মুখেও পড়েছেন। রচনা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্ত, সেই তালিকায় নাম রয়েছে বেশ কয়েকজনের। এই আবহে এবার ‘দিদি নম্বর ১’ (Didi No 1) নিয়ে সামনে এল বড় খবর।

‘দিদি নম্বর ১’ নিয়ে কী সিদ্ধান্ত নিল চ্যানেল?

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত জনপ্রিয়তম শোগুলির মধ্যে একটি হল ‘দিদি নম্বর ১’। বিগত এক দশকেরও বেশি সময় ধরে সম্প্রচারিত হচ্ছেন রচনা সঞ্চালিত এই রিয়্যালিটি শো। ‘দিদি নম্বর ১’এর সুবাদে বাংলার প্রায় প্রত্যেকটি ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। এবার আরজি কর কাণ্ডের আবহে এই শো নিয়েই বড় সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ।

   

জি বাংলার এই শোয়ের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। অনেকেই বলেন, রচনা ছাড়া এই শো অসম্পূর্ণ। তবে এবার সেই রচনার বিরুদ্ধেই বয়কটের ডাক উঠতে শুরু করেছে। সম্প্রতি রায়গঞ্জে ‘দিদি নম্বর ১’এর অডিশনও স্থগিত করা হয়েছে।

আরও পড়ুনঃ রাই, ফুলকি, শ্যামলী! কার স্লটে আসছে ‘আনন্দী’? জি বাংলার নতুন মেগা নিয়ে বিরাট আপডেট!

গত ১৮ আগস্ট রায়গঞ্জে জি বাংলার এই শোয়ের অডিশন হওয়ার কথা ছিল। তবে তার ঠিক একদিন আগে চ্যানেলের তরফ থেকে জানানো হয়, অনিবার্য কারণবশত ‘দিদি নম্বর ১’ এবং ‘রন্ধনের বন্ধনে’র এই অডিশন স্থগিত রাখা হচ্ছে। পরিবর্তিত তারিখ শীঘ্রই জানিয়ে দেওয়া হবে বলেও জানায় জি বাংলা।

Didi No 1 Zee Bangla Rachana Banerjee show audition cancelled in Raiganj

একদিকে আরজি কর কাণ্ডের আবহে ক্রমাগত ট্রোলড হচ্ছেন রচনা। এবার তার মধ্যেই ‘দিদি নম্বর ১’এর (Didi No 1) অডিশন স্থগিত রাখার ঘোষণা। স্বাভাবিকভাবেই এতে সিঁদুরে মেঘ দেখছেন অনেকে। তাহলে কি এবার রচনার শো বন্ধ করে দেওয়া হবে? এমনই কিছু ভাবছেন চ্যানেল কর্তৃপক্ষ এবং নির্মাতারা? এখনও অবধি অফিশিয়াল ঘোষণা না হলেও এমনই নানান জল্পনা কল্পনা চলছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর