১৪ বছর পর, নায়ক থেকে সোজা ভিলেন! চিনতে পারছেন সিদ্ধার্থকে?

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘কে প্রথম তে কাছে এসেছি’-তে সদ্য এন্ট্রি নিতে চলেছেন একজন নতুন অভিনেতা। এই সিরিয়ালের প্লট অনুযায়ী  তিনি মধুবনীর প্রথম স্বামী অর্থাৎ মিহির বাবার চরিত্রে অভিনয় করবেন। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের একটি নতুন প্রোমো। কিন্তু  প্রমোতে এই অভিনেতাকে এক ঝলক দেখে প্রথমে চিনতে পারেননি কেউই। কি ভাবছেন কে এই অভিনেতা?

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জনপ্রিয় নায়ক ফিরলেন ভিলেন হয়ে

আসলে ইনি হলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ (Sidhartha)। তবে না এখানে কিন্তু মিঠাই সিরিয়ালের নায়কের কথা বলা হচ্ছে না। এই সিদ্ধার্থ হলেন স্টার জলসার সুপারহিট মেগা সিরিয়াল ‘তারে আমি চোখে দেখে নি’-র  নায়ক সিদ্ধার্থ। এমনিতে বছর বছর টেলিভিশনের পর্দায় আসছে এক ঝাঁক নতুন নতুন বাংলা সিরিয়াল (Bengali Serial)।

   

কিন্তু তারই  মাঝে এমনও কিছু মেগা সিরিয়াল থাকে যা শেষ হওয়ার পরেও প্রিয় চরিত্রদের ভুলতে পারেন না দর্শক। জনপ্রিয় অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী এবং সিদ্ধার্থ অভিনীত এই মেগা সিরিয়ালটিও ঠিক তেমনি। এই সিরিয়ালের নায়ক আজও সকলের কাছে সিদ্ধার্থ নামেই পরিচিত। দীর্ঘ ১৪ বছরের বিরতি কাটিয়ে অবশেষে ছোট পর্দায় আবার কামব্যাক করেছেন তিনি।

আরও পড়ুন : সুশান্ত অতীত! কোটিপতির প্রেমে রিয়া, ২৬ হাজার কোটির মালিক কে এই নতুন প্রেমিক?

মাঝের এই কয়েক বছরে সম্পূর্ণাকে একাধিক বাংলা সিরিয়ালে দেখা গেলেও  সিদ্ধার্থ ফিরলেন ১৪ বছর পর।  তবে এবার আর তিনি নায়ক নন,ফিরেছেন ভিলেন হিসাবে।  ২০১০ সালে স্টার জলসায়  সম্প্রচারিত এই মেগা সিরিয়ালটি গোটা বাংলা জুড়ে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল। পর্দায় তুরকি-সিদ্ধার্থের জুটি ছিল দারুন হিট.

এই সিরিয়ালে সিদ্ধার্থ অভিনয় করেছিলেন একজন অন্ধের চরিত্রে। তবে এই  সিরিয়ালের পর আর তাঁকে আর দেখা যায়নি ছোট পর্দায়। অভিনেতার আসল নাম আজও কেউ জানে না। তবে এত বছর পর আচমকাই তাঁকে  বাংলা সিরিয়ালে ভিলেনের চরিত্রে দেখে চমকে গিয়েছেন অনুরাগীরা। তবে এতদিন কেন তিনি অভিনয় জগত থেকে দূরে ছিলেন? উত্তর মেলেনি সেই প্রশ্নের।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর