কেন মিছিলে হাঁটার অনুমতি পেলেন না সৌরভ? দুই কর্মসূচি থেকেই বাতিল ‘দাদা’

আর জি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য রাজনীতি। তারকাদের একাংশ নেমেছিল রাস্তায়। পদযাত্রা থেকে শুরু করে জমায়েত, বিভিন্ন ভাবে নিজেদের প্রতিবাদ জানিয়েছেন সাধারণ মানুষ। আর জি করের ঘটনায় সৌরভের (Sourav Ganguly) বয়ান নিয়েও ওলট পালট হয়েছিল রাজ্য। সৌরভের (Sourav Ganguly) কথা অনুযায়ী, তাঁর কথাকে কাটা ছেঁড়া করা হয়েছে।

তবে, এই নিয়ে বেশ কটাক্ষ শুনতে হয়েছে সৌরভকে। তারপরে এক্স হ্যান্ডেলের ডিপি কালো করায় ফের বিতর্কের মধ্যে জড়ান তিনি। আবারও কটাক্ষ শুনতে হয় তাঁকে। তারপরেই জানা যায় বুধবার জোড়া মিছিলে বেরোবেন তিনি। প্রথমে রাজ্যের প্রাক্তন খেলোয়াড় ও বর্তমান খেলোয়াড়দের জমায়েত। তারপরে ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিছিলে বেরোনোর কথা ছিল তাঁর।

   

Sourav Ganguly

ডোনার নাচের স্কুল থেকে আর জি কর ঘটনার প্রতিবাদে একটি পদযাত্রার আয়োজন করেছেন। তবে সেই মিছিলে সৌরভকে উপস্থিত থাকতে অনুমতি দেয়নি কলকাতা পুলিশ। অনুমতি দেননি আগের মিছিলে উপস্থিতিরও। এতে অনেকে কোন করছেন, নিরাপত্তার কারণে এমনটা করেছে কলকাতা পুলিশ। সৌরভের প্রতি সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষের কটাক্ষ, ক্ষোভ দেখেই হয়তো এমন সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিশ।

 

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর