মুখ থুবড়ে পড়ল পর্ণা! বেঙ্গল টপার হল কে? TRP তালিকা দেখে চোখ কপালে দর্শকদের!

বাংলা হান্ট ডেস্কঃ বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের রেজাল্ট বেরনোর দিন। চলতি সপ্তাহেও এর অন্যথা হয়নি। জি বাংলা থেকে স্টার জলসা (Star Jalsha), কোন মেগা নিজের গল্প এবং নিত্যনতুন টুইস্টের জোরে প্রথম দশের মধ্যে স্থান করে নিল? বেঙ্গল টপারের সিংহাসন দখল করল কে (Target Rating Point)? চলুন দেখে নেওয়া যাক।

কথা, পর্ণা অতীত! এবার টিআরপি তালিকায় (Target Rating Point) বাজিমাত করল কে?

জি বাংলার ‘নিম ফুলের মধু’ সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকায় কামাল দেখাচ্ছে। একাধিকবার বেঙ্গল টপারও হয়েছে সৃজন-পর্ণার সিরিয়াল (Bengali Serial)। বর্তমানে ইন্দ্রকুমারকে নিয়ে টানটান গল্প দেখালেও বঙ্গসেরা হতে পারল না এই মেগা। বরং ‘তারকাটা’ পর্ণাকে টেক্কা দিয়ে এই সপ্তাহে ছক্কা হাঁকাল বক্সার ‘ফুলকি’।

   

৭.৫ পয়েন্ট নিয়ে এই সপ্তাহে বেঙ্গল টপার হয়েছে জি বাংলার এই মেগা। রোহিত-ফুলকি (Phulki) কাছাকাছি আসতেই হুড়মুড়িয়ে বেড়েছে সিরিয়ালের টিআরপি। দ্বিতীয় স্থানে রয়েছে ‘কথা’র নাম। স্টার জলসার এই মেগার নম্বর ৬.৯। অন্যদিকে তৃতীয় স্থান দখলকারী সৃজন-পর্ণার ধারাবাহিক পেয়েছে ৬.৮। এক ঝলকে দেখে নেওয়া যাক প্রথমে দশের তালিকা।

আরও পড়ুনঃ ‘শঙ্খ দিদি’ অতীত! এবার ট্রোলড ‘গিটার দিদি’ সায়ন্তিকা, বিধায়কের কাণ্ড দেখে ‘থ’ সকলে!

TRP তালিকায় সেরা ১০ বাংলা ধারাবাহিক

প্রথম- ফুলকি (৭.৫)

দ্বিতীয়- কথা (৬.৯)

তৃতীয়- নিম ফুলের মধু (৬.৮)

চতুর্থ- জগদ্ধাত্রী, গীতা এলএলবি, কোন গোপনে মন ভেসেছে (৬.৪)

পঞ্চম- উড়ান (৬.২)

ষষ্ট- শুভ বিবাহ (৬.০)

সপ্তম- রোশনাই (৫.৮)

অষ্টম- বঁধুয়া (৫.২)

নবম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.১)

দশম- মিঠিঝোরা (৪.৯)

Bengali serial Target Rating Point TRP list 25th July

এদিকে সদ্য জি বাংলার পর্দায় দুপুরের স্লটে দু’টো নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তবে ‘অমর সঙ্গী’ এবং কাজল নদীর জলে’ দু’টিই তেমন কামাল দেখাতে পারেনি। ‘অমর সঙ্গী’র নম্বর (Target Rating Point) ১.৮, অন্যদিকে ‘কাজল নদীর জলে’ পেয়েছে ১.৪।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর