বাংলা থেকে সোজা বলিউড! রাহুল দেব বোসের মুকুটে এবার নতুন পালক

বাংলা হান্ট ডেস্ক : টলিউডের (Tollywood) পাশাপাশি এখন বলিউডেও (Bollywood) সমান জনপ্রিয় কলকাতার তারকারা। ইতিমধ্যেই হিন্দি বিনোদন জগতে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন বহু অভিনেতা-অভিনেত্রী। এবার এই তালিকায় নতুন সংযোজন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা রাহুল দেব বোস (Rahul Dev Bose)। ছোট পর্দায় কখনও খলনায়ক তো কখনও  নায়ক কিংবা পার্শ্ব  চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন রাহুল।

এবার বলিউডে রাহুল দেব বোস (Rahul Dev Bose)

বাংলা সিরিয়ালের পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজেও দেখা গিয়েছে এই অভিনেতাকে। তবে ছোট পর্দায় রাহুলকে (Rahul Dev Bose) শেষবার দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’তে। এই ধারাবাহিকে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল। তবে এই ধারাবাহিক শেষ হওয়ার পর তাঁকে  সেভাবে আর ছোট পর্দায় দেখা যায়নি।

   

তবে এবার শোনা যাচ্ছে বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেতা এবার পাড়ি দিচ্ছেন মুম্বাই। জনপ্রিয় বলিউড পরিচালক নীরাজ পান্ডের নতুন ওয়েব সিরিজ ‘খাকি দ্য বেঙ্গল চ্যাপ্টার’-এ অভিনয় করবেন তিনি। নেটফ্লিক্স-এর এই বহু প্রতিক্ষীত ওয়েব সিরিজে রয়েছেন বাংলার প্রথম সারির এক ঝাঁক তারকা।

আরও পড়ুন : ‘জয়ী’ থেকে ‘নীলু’! নায়িকা খলনায়িকা হওয়ার অনুভূতি কেমন? মুখ খুলেন দেবাদৃতা

যাদের মধ্যে অন্যতম প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ,শ্বাশ্বত চট্টোপাধ্যায়, এবং পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।  কলকাতার প্রেক্ষাপটে তৈরি এই ওয়েব সিরিজে রাহুলের ভূমিকা ঠিক কি হতে চলেছে সে সম্পর্কে এখনও পর্যন্ত জানা যায়নি। তবে সূত্রের খবর এই ওয়েব সিরিজের শুটিং-এর জন্য রাহুল নাকি ইতিমধ্যেই মুম্বাই চলে গিয়েছেন।

Rahul Dev Bose

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সেখানে দেখা গিয়েছিল শুটিং সেটের ক্যামেরার ছবি। সঙ্গে ক্যাপশনে লেখা ছিল নেটফ্লিক্স। এখন দেখার তারকাখচিত আসন্ন এই ওয়েব সিরিজে রাহুলের অভিনয় দর্শকমহলে কতখানি ছাপ ফেলতে পারে?

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর