সাবাশ পর্ণা! ইন্দ্রকুমারের গালে কষিয়ে চড় আর কালি পড়তেই, হাততালি দিচ্ছেন দর্শক

বাংলা হান্ট ডেস্ক : আর পাঁচটা বাংলা সিরিয়াল থেকে বরাবরই আলাদা ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। একথা আগেও প্রমাণিত হয়েছে একাধিকবার। আর এবার সমাজের আরও এক ঘৃণ্য রূপ ফুটিয়ে তোলা হয়েছে এই ধারাবাহিককে। এই মুহূর্তে রাজ্য জুড়ে আরজিকরের মহিলা চিকিৎসককে  ধর্ষণ-খুনের ঘটনার প্রতিবাদে পথে নামছেন মানুষ।

‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) ইন্দ্রকুমারকে উপযুক্ত শাস্তি দিল পর্ণা

এবার এই বাস্তব ঘটনাই বিনোদনের মোড়কে তুলে ধারা হয়েছে জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল সিরিয়াল ‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকে কিছুদিন আগেই এন্ট্রি নিয়েছিল নতুন খলনায়ক ইন্দ্রকুমার (Indrakumar)। বিশাল ক্ষমতাশালী এই লোকটার আড়ালে রয়েছে একজন আস্ত ক্রিমিনাল। নিজের ক্ষমতার অপব্যবহার করে মেয়েদের ওপর নানাভাবে নির্যাতন চালায় এই ইন্দ্রকুমার।

   

কিন্তু এবার এই বিশাল সেলিব্রেটির সাথে লড়াইটা ছিল নিম ফুলের মধুর (Neem Phooler Madhu) নায়িকা পর্ণা দত্তের। পেশায় সাংবাদিক এই আলোকপর্ণা দত্তের তুখোর বুদ্ধির কাছে আজ পর্যন্ত টিকতে পারিনি কোন অপরাধী। তাই শেষ পর্যন্ত ইন্দ্র কুমারকেও পর্ণার পাতা ফাঁদে পা দিতে হয়। পর্ণা ইন্দ্রকুমারকে হাতেনাতে ধরার পর আদালতে আইনজীবী ইন্দ্রকুমারকে নানাভাবে বাঁচানোর চেষ্টা করছিল।

সেইসাথে ইন্দ্রকুমার অসুস্থতার ভ্যান করছিল কিন্তু পর্ণার  অকাট্য যুক্তিতে বিচারক বুঝতে পারেন সবটাই হচ্ছে প্ল্যানমাফিক। তারপরেই এদিন আদালতে উপস্থিত মহিলারা চিৎকার করে জানায় তারা সবাই ঐন্দ্র কুমারের হাতে কোন না কোন ভাবে নির্যাতিত হয়েছেন।  তখন আর পালাবার পথ থাকে না ইন্দ্রকুমারের। সমস্ত দিক বিচার করে এদিন আদালত-ও  ইন্দ্র ইন্দ্র কুমারকে যাবজ্জীবনের কারাদণ্ড দেয়।

আরও পড়ুন : পুরোপুরি কনফর্ম! ‘রাসমণি’র পর আবার ছোটপর্দায় কামব্যাক করছেন দিতিপ্রিয়া

যদিও সকলের সামনে সমস্ত সত্যি আসার পরেও জোর গলায় চিৎকার করে ইন্দ্রকুমার পর্ণাকে বলে, তার নজর যদি বর্ষার আগে তার ওপর পড়তো তাহলে। .. ব্যাস ইন্দ্রকুমার নিজের মুখের কথা শেষ করার আগেই তার গালে কষিয়ে  চড় মারে কৃষ্ণ দত্ত।

এরপরে উপস্থিত মহিলারা একে একে ইন্দ্রকুমারের গলায় জুতার মালা আর মুখে কালো কালি লেপে দেয়। এইভাবেই নিম ফুলের মধুতে সমাজের আরও  এক কদর্য রূপ তুলে ধরা হলো। যা দেখে দর্শকরা কেউ হাততালি দিচ্ছেন তো কেউ আবার প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর