বসের সাথে বিয়ে করছে পর্ণা! খবর পেয়ে বর সেজে হাজির সৃজন, প্রকাশ্যে ধুন্ধুমার প্রোমো

বাংলা হান্ট ডেস্ক : ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) সিরিয়ালের প্রতিটি পরতে পরতে থাকে  নতুন চমক। প্রতি সপ্তাহেই এই সিরিয়ালের দর্শকদের জন্য নিত্য নতুন টুইস্ট  নিয়ে হাজির হন নির্মাতারা। প্রত্যেক সপ্তাহেই  যার ছাপ পড়ছে টিআরপি (TRP) তালিকাতেও।  শুরু থেকেই এই কারণে টিআরপি তালিকায় ধারাবাহিকভাবে ভালো স্কোর করছে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)।

নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) আসছে বিবাহ অভিযান

এই সিরিয়ালের নায়ক-নায়িকা সৃজন-পর্ণা (Srijan-Parna) জুটি সুপারহিট। পর্দায় তাঁদের  রোমান্স দেখে চোখ সরাতে পারেন না দর্শকরা। তবে সৃজন-পর্ণা শুধু নয় দত্ত পরিবারের প্রত্যেক সদস্যই এখন দর্শকদের কাছে সমান জনপ্রিয়। দেখতে দেখতে এই সিরিয়ালের সদস্যরাই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে ঘরের মানুষ।

   

একান্নবর্তী বাঙালি পরিবারের মোড়কে তৈরি এই ধারাবাহিকটি এখন দর্শকদের অন্যতম পছন্দের একটি মেগা সিরিয়াল। এই সিরিয়ালের সবথেকে ভালো বিষয় হলো কোন ট্র্যাকই  একটানা একঘেয়ে দেখানো হয় না। তাই একটা ট্র্যাক শেষ হতে না হতেই গল্পে আসে নতুন মোড়। এই যেমন সদ্য এই  ধারাবাহিকে পর্দা ফাঁস হয়েছে খলনায়ক ইন্দ্রকুমারের।

আরও পড়ুন : ইসলাম ধর্ম গ্রহণ করে সালমানকে গোপনে বিয়ে করেন ঐশ্বর্য ! এই খবরে তোলপাড় হয়েছিল বলিউড

আর তারপরেই এসে গেল ধারাবাহিকের এক ধুন্ধুমার নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে পর্ণা সম্ভবত পরিস্থিতির চাপে বাধ্য হয়ে তার বসের সাথে বিয়ে করছে। তাই কষ্ট চেপে, চোখে জল নিয়ে সেকথা ফোন করে সে জানায় সৃজনের বাবাকে।

এরপর দেখা যায় পর্ণা যখন বসের সাথে বিয়ের পিঁড়িতে বসার তোড়জোড় করছে, তখন সৃজন দত্ত বাড়ির উঠোনে কাপড় কাচতে ব্যস্ত। তবে বাবার মুখে পর্ণার  বিয়ের কথা শুনেই সব ছেড়ে দত্ত বাড়ির ফুল টিম নিয়ে বর সেজে হাজির হয় সৃজন। অন্যদিকে দেখা যায় পর্ণা কথা বলে ফোন রাখতে রাখতেই  ঘরে ঢুকে আসে সৃজন।  এখন দেখার দত্তবাড়ির  এই বিবাহ অভিযান ঘিরে দর্শকদের জন্য অপেক্ষা করছে কোন নতুন চমক?

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর