সত্যিই কি ভুতুড়ে সুশান্তের বাড়ি! কেমন অভিজ্ঞতা ‘নতুন ভাড়াটে’ আদা শর্মার?

বাংলা হান্ট ডেস্ক : দেখতে দেখতে ৪ বছর পার। ২০২০ সালের ১৪ই জুন সবাইকে কাঁদিয়ে অকালেই প্রয়াত হয়েছেন বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Singh Singh Rajput)। সেই থেকেই মুম্বাইয়ের বান্দ্রায় তাঁর  অ্যাপার্টমেন্ট (Bandra Apartment) এতদিন খালিই ছিল। চলতি বছরের জুন মাস থেকেই সেই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বসবাস করতে শুরু করেন ‘কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা শর্মা (Adah Sharma)।

সুশান্তের (Sushant Singh Rajput) বাড়ি কি সত্যিই ভুতুড়ে?

শোনা গিয়েছিল মুম্বাইয়ের এই ফ্ল্যাটে আত্মহত্যা করেছিলেন সুশান্ত (Sushant Singh Rajput)। যদিও সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যু আত্মহত্যা নাকি খুন তা নিয়ে আজও রয়েছে অনেক রহস্য। তবে যে ফ্ল্যাট থেকে সুশান্তের নিথর দেহ বেরিয়েছিল সেখানে ভাড়া থাকার পর বলিউড অভিনেত্রী আদা শর্মার অভিজ্ঞতা কেমন? সুশান্তের এই বাড়িটি কি সত্যিই ভুতুড়ে? সেখানে একা থাকতে গিয়ে ভয় পান অভিনেত্রী?

   

এমনই একাধিক প্রশ্নবাণ আসতে শুরু করেছিল দিকে। যা শুনে পাল্টা প্রশ্ন করে অভিনেত্রী বলেছিলেন ‘ভয় কেন লাগবে? আমি যদি জীবনে কোন কিছু ভুল না করি তাহলে আমার ভয় পাওয়ার কোন কারণ নেই। যদি কেউ কোনো ভুল করে থাকে, তাহলে তার মধ্যে অপরাধবোধ কাজ করে। আর কেউ যদি কোন ভুলই  না করে তাহলে তার ভয় পাওয়ার কোন কারণ নেই। আমি এটাই বিশ্বাস করি’।

আরও পড়ুন : যৌনাঙ্গে ইঁদুর! প্রাচীন পুরাণের প্রসঙ্গ টেনে ধর্ষকদের শাস্তির দাবিতে সরব শ্রাবন্তী

এছাড়া সুশান্তের বাড়িতে থাকার অভিজ্ঞতা সম্পর্কে আদা জানিয়েছেন, এই বাড়িতে থাকতে পেরে তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করেন। কারণ অভিনেত্রীর  কথায় সুশান্তের এই বাড়িটি খুবই সুন্দর। এখানে প্রচুর পশুপাখি আসে। আর অভিনেত্রীর নিজেও পশুপ্রেমী এবং প্রকৃতিপ্রেমী তাই তাঁর  কাছে এই বাড়িটি সবসময় একটা পজেটিভ ভাইব এনে দেয়।

Sushant Singh Rajput

তাছাড়া সকলেই জানেন সুশান্ত সিং রাজপুত অভিনয়ের পাশাপাশি বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। তিনি তাঁর  এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটিকে  স্বপ্নের মতো করে সাজিয়ে তুলেছিলেন। কিন্তু অভিনেতার মৃত্যুর পর শোনা গিয়েছিল ওই অ্যাপার্টমেন্টে ভয়ের কারণেই অনেকেই থাকতে চাইতেন না।  তাই এই অ্যাপার্টমেন্ট বহুদিন ধরে বন্ধই পড়েছিল। কিন্তু চলতি বছরেই সুশান্তের অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন  অভিনেত্রী আদা শর্মা। তাছাড়া ওই অ্যাপার্টমেন্টে সুশান্ত নিজেও ভাড়া থাকতেন।  আসলে ওই বাড়ির মালিক হলেন লাখওয়ানী নামের এক ব্যক্তি।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর