শুটিং করে ফেরার পথেই গাড়ি দুর্ঘটনা, কী হয়েছে সাহেবের?

টলিপাড়ায় ফের এক দুর্ঘটনার খবর। শুটিং শেষে গাড়ি করে বাড়ি ফিরছিলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। অ্যাপ ক্যাবে করে তাঁর বাড়ি ফেরার সময়েই ঘটে এই দুর্ঘটনা। কলকাতার জেমস লং সরণিতে ঘটেছি এটি। গাড়িটি সজোরে গিয়ে ধাক্কা মারে ডিভাইডারে। আর তারপর ছিটকে যায়। ঘটনায় গুরুতর আহত ড্রাইভার। তবে সেরকম কোনও ক্ষতি হয়নি সাহেবের (Saheb Bhattacharya)।

এই ঘটনা দেখেই তড়িঘড়ি ছুটে আসে সেখানকার বাসিন্দারা। মধ্যরাতে যতজনের উপস্থিতি কাম্য ছিল তার থেকেও বেশি লোক উপস্থিত হয়েছিলেন তাঁদের উদ্ধার করতে। তাঁদের সবাইকে পরে ধন্যবাদ জানিয়েছেন সাহেব। রাতের এই দুর্ঘটনার পর দুজনেই কাছের এক হাসপাতালে পৌঁছন। সেখানেই প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় সাহেবকে।

   

Saheb Bhattacharya
শুটিং শেষে গাড়ি করে বাড়ি ফিরছিলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)

তবে ভর্তি ছিলেন ড্রাইভারটি। শনিবার রাতে ডিসচার্জ করা হয় তাঁকে। শরীরের এই অবস্থাতেও সঠিক সময় শুটিংয়ে পৌঁছেছিলেন অভিনেতা। পরবর্তিতে তিনি এক সংবাদ মাধ্যমকে জানান দুর্ঘটনার বিবরণ। তিনি বলেন ‘গাড়িটি প্রথম থেকেই র‍্যাশ ড্রাইভিং করছিল। তারপর জেমস লং রোডে একটি ডিভাইডারে ধাক্কা লেগে ১৮০ ডিগ্রি পালটি খেয়ে যায় গাড়িটি। তারপরে বেশ কিছুদূর পর্যন্ত উল্টো গাড়িটি ঘষে ঘষে এগিয়ে জয়।’

পুলিশ ঘটনার বিবরণ শুনে সন্দেহ করেন, হয়ত মদ্য পান করেছিলেন তিনি। এই অভিযোগ দায়ী করা হয় অ্যাপ ক্যাব কোম্পানিতে। শহরতলীতে এখন বেশিরভাগ মানুষের যাতায়াতের ভরসা এই অ্যাপ ক্যবগুলি। তবে এরকম ড্রাইভার পেলে নিরাপত্তা হানি হবে। এমতাবস্থায় শহরের নিরাপত্তার দিকে আঙুল তুলছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর