শ্রেয়স নন! তবে আসন্ন IPL-এ কলকাতাকে নেতৃত্ব দেবেন কে?

আইপিএল ২০২৪-এ শিরোপা জয়ী কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) একটি বড় বদল আনতে চলেছে দলে। শোনা যাচ্ছে এই ফ্র্যাঞ্চাইজি তাদের চ্যাম্পিয়ন অধিনায়কে বদলাতে চলেছে। শ্রেয়স আইয়ার আইপিএল ২০২৫-এ কেকেআর (Kolkata Knight Riders)-এর অধিনায়ক হবেন না বলে খবর রয়েছে। এখন আইয়ারের জায়গায় নতুন অধিনায়ক পাবে দল। ফ্র্যাঞ্চাইজি খুব তারাতারি সেটি ঘোষণা করতে পারে।

সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদবের সঙ্গে যোগাযোগ করেছে কলকাতা নাইট রাইডার্স। রিপোর্টে এটাও দাবি করা হয়েছে যে কেকেআর সূর্যকুমারকে অধিনায়কত্বের প্রস্তাব দিয়েছে। অনেক মিডিয়া রিপোর্টে, সূর্যকুমার যাদব কেকেআর-এর অধিনায়ক হওয়ার বিষয়ে তথ্য দেওয়া হয়েছে।

   

Kolkata Knight Riders

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) একটি বড় বদল আনতে চলেছে দলে

৩৩ বছর বয়সী সূর্যকুমার যাদব আইপিএল ২০২৪-এ মুম্বাই ইন্ডিয়ান্স দলের একজন অংশ ছিলেন। অনেক দিন ধরেই মুম্বাইয়ের হয়ে খেলছেন তিনি। সূর্যকুমার এখন টি-২০ আন্তর্জাতিকে বিশ্বের এক নম্বর ব্যাটার। তিনি টি-২০-তে টিম ইন্ডিয়ার অধিনায়কও। সূর্যকুমার এর আগে কলকাতা নাইট রাইডার্সের হয়েও খেলেছেন।

আইপিএল 2025 এর আগে মেগা নিলামের আয়োজন করা হবে। এর আগে মেগা নিলামে দলগুলো মাত্র চারজন খেলোয়াড় ধরে রাখতে পারত। তবে এখন খবর আছে যে আইপিএল দলগুলো ছয় খেলোয়াড়কে ধরে রাখার অনুমতি দিয়েছে। এমন পরিস্থিতিতে সব দলকে ছয়জন খেলোয়াড় ধরে রেখে বাকিদের ছেড়ে দিতে হবে। কেকেআর সূর্যকুমার যাদবকে মুম্বাই ইন্ডিয়ান্সে লেনদেন করতে পারে। একটি বাণিজ্য চুক্তিতে, একজন কেকেআর খেলোয়াড় মুম্বাই যেতে পারে বা কেকেআর সূর্যের টাকা মুম্বাইকে দিতে পারে।

এর আগে অনেক খবর ছিল যে মুম্বাই ইন্ডিয়ান্সের অনেক সিদ্ধান্তে খুশি নন সূর্যকুমার যাদব। এমনকি আসন্ন মরসুমের আগে মুম্বাই সূর্যকে মুক্তি দেবে এমন খবরও ছিল। যাইহোক, সূর্যকুমার যখন টিম ইন্ডিয়ার অধিনায়ক হন, তখন খবর ছিল যে মুম্বাই ইন্ডিয়ান্স হার্দিকের জায়গায় সূর্যকুমারকে অধিনায়ক করবে। এই মুহুর্তে যাই ঘটুক না কেন, আইপিএল ২০২৫ অনেক উপায়ে খুব উত্তেজনাপূর্ণ হতে চলেছে।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর