‘আফসোস নেই তা নয়…’! গুরুত্ব কমছে বাবুউউর মায়ের! ‘নিম ফুলের মধু’ নিয়ে মুখ খুললেন কৃষ্ণা

বাংলা হান্ট ডেস্কঃ জি বাংলার ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) অন্যতম আকর্ষণ হল বাবুউউর মা। এই চরিত্রে অভিনয় করে বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়। নিজের অভিনয় গুণে আদায় করেছেন প্রশংসা। যদিও গত কয়েকটি পর্বে দেখা গিয়েছে, কৃষ্ণা চরিত্রটি সিরিয়ালে আগের মতো গুরুত্ব পাচ্ছে না। এবার এই নিয়ে মুখ খুললেন অরিজিতা নিজে।

‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) কমছে বাবুউউর মায়ের গুরুত্ব?

সৃজনকে নিয়ে একসময় জোর টক্কর হতো কৃষ্ণা, পর্ণার। ছেলে পর্ণার আঁচলে বাধা পড়ুক, কিছুতেই চাইত না বাবুউউর মা। এদিকে বাবুউউর বউ-ও হাল ছাড়ার পাত্রী নয়। শাশুড়ির সমস্ত প্ল্যান ভেস্তে শেষ অবধি সৃজনের মনে জায়গা করে নেয় সে। এখন যদিও অতীতের সব কথা ভুলেছে দত্ত বাড়ির ছোট বৌমা। সিরিয়ালে (Bengali Serial) এখন পর্ণার স্মৃতিভ্রংশের ট্র্যাক চলছে। সেই সঙ্গেই কমেছে কৃষ্ণা চরিত্রটির গুরুত্ব!

   

এই প্রসঙ্গে সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন অরিজিতা (Arijita Mukhopadhyay)। অভিনেত্রী বলেন, ‘দেখো, শিল্পীদের অনেক কিছু মেনে নিতে হয়। কৃষ্ণা চরিত্রটির গুরুত্ব নয়, বলা ভালো সময় কমেছে। আমি এর আগে একসঙ্গে দু’টো ধারাবাহিকে অভিনয় করেছি। ১৫ দিন, ১৫ দিন করে ভাগ করে নিয়েছি। কিন্তু ‘নিম ফুলের মধু’র ক্ষেত্রে সেটা সম্ভব হয়নি’।

আরও পড়ুনঃ দোষ স্বীকার অতীত! CBI-এর কাছে তোলপাড় করা দাবি সঞ্জয়ের, আরজি কর কাণ্ডে বিরাট মোড়!

এখানেই না থেমে পর্দার বাবুউউর মা বলেন, জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকে অভিনয়ের জন্য তিনি অনেক কাজ ছেড়েছেন। সিনেমার অফারেও ‘না’ বলেছেন। অরিজিতা বলেন, ‘এসব নিয়ে যে একেবারে আফসোস নেই তা নয়। এই সিরিয়াল আমায় অনেককিছু দিয়েছে। সেই কারণে আফসোসগুলো পুষিয়ে গিয়েছে। এটা ইন্ডাস্ট্রির ধর্ম, যখন কাজ থাকে তখন পরপর কাজ আসতে থাকে। আর যখন থাকে না, তখন একেবারে ফাঁকা’।

Neem Phooler Madhu Krisha

সিরিয়ালে বাবুউউর মায়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে অভিনেতা রুবেল দাসের থেকে খুব একটা বড় নন অরিজিতা। তা সত্ত্বেও ‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) দারুণভাবে এই চরিত্রটি ফুটিয়ে তুলেছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘জানতাম বড় কিছু হতে চলেছে। সেই কারণে ভয়ও ছিল। কতখানি জাস্টিস করতে পারব জানতাম না। পরের মানুষের কাছে আমি বাবুউউর মা হিসেবে পরিচিতি পেলাম’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর