এই কারণেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন কেএল রাহুল? হতবাক গোটা বিশ্ব

ভারতীয় ক্রিকেট দলের তারকা উইকেটরক্ষক ব্যাটার কেএল রাহুলের (KL Rahul) অবসরের খবর সবাইকে অবাক করে দিয়েছে। প্রথমে খবর আসে ৩২ বছর বয়সী কেএল রাহুল (KL Rahul) আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন। যাইহোক, পরে জানা গিয়েছে যে কেএল রাহুলের অবসরের খবর মিথ্যা এবং এখন অবসর নেওয়ার কোনও ইচ্ছা নেই তাঁর। এরপর থেকেই রাহুলের অবসর নিয়ে নানা ধরনের দাবি করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একটি দাবি করা হচ্ছে যে কেএল রাহুলের ব্যাট বিক্রি হয়নি এবং সে কারণেই তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন। একজন ব্যবহারকারী দাবি করেছেন যে নিলামে কেএল রাহুলের ব্যাট বিক্রি হয়নি, তাই তিনি অবসর নিচ্ছেন।

   

KL Rahul

কেএল রাহুলের (KL Rahul) অবসরের খবর সবাইকে অবাক করে দিয়েছে

আমরা আপনাকে বলি যে কেএল রাহুল অবসর নেননি বা অবসর নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি। সত্য হল রাহুল এখনও অবসর নিচ্ছেন না। তিনি 2024 দুলীপ ট্রফির জন্য প্রস্তুতিতে ব্যস্ত, এবং ভারতীয় টেস্ট দলে প্রত্যাবর্তনের দিকে নজর রাখছেন। সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, দলীপ ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে রাহুলকে এই সিরিজে বেছে নেওয়া হতে পারে।

অবসরের খবরের মধ্যে কেএল রাহুল ইনস্টাগ্রামে একটি গল্প শেয়ার করেছেন। এই গল্পে রাহুল লিখেছেন, “আমাদের নিলাম সফল হয়েছে এবং সংগৃহীত অর্থ দিয়ে আমরা শিশুদের জীবনের উন্নতি অব্যাহত রাখব। আমি ক্রিকেট বিশ্বের সাথে যুক্ত সেই সমস্ত ব্যক্তিদের ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের সমর্থন করেছেন। তাদের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। যারা দান করেছেন।”

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর