স্বপ্ন নয় সত্যি! জেঠিকে রেঁধে খাওয়াচ্ছে ‘ধ্যাষ্টামো’ জেঠু, পর্ণার প্রশংসায় পঞ্চমুখ দর্শক

বাংলা হান্ট ডেস্ক : একঘেয়েমি নয় বরং দর্শকদের নিত্য নতুন চমক দেওয়ার ক্ষেত্রে জি বাংলার ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) জুড়ি মেলা ভার। জি বাংলার এই সুপারহিট মেগা সিরিয়ালটিতে (Neem Phooler Madhu) প্রায় প্রত্যেক সপ্তাহেই থাকছে নিত্যনতুন চমক। ইন্দ্র কুমারের মুখোশ খোলার পর এবার আরও এক নতুন আনন্দে মেতে উঠেছেন গোটা দত্ত পরিবার।

‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) আসছে নতুন চমক

সিরিয়ালের (Neem Phooler Madhu)  প্লট অনুযায়ী দেখা যাচ্ছে, এবার দত্তবাড়িতে জেঠু জেঠির বিয়ে দেবে পর্ণা। সিরিয়ালটির (Neem Phooler Madhu) নিয়মিত দর্শকরা ভালো মতোই জানেন, ‘ধ্যাষ্টামো’ জেঠু অর্থাৎ অখিলেশ দত্তের পরিচয়। শুরুর দিকে সিরিয়ালে তিনি বেশ কাখোট্টা ভিলেন গোছের  মানুষ ছিলেন।

   

কিন্তু দিনের পর দিন পর্ণার চেষ্টাতেই তার মধ্যে এসেছে বিরাট পরিবর্তন। এখন দত্ত পরিবারের সব থেকে মজার মানুষ তিনি।  জেঠুর বিবাহ বার্ষিকী পর্বের মধ্যে দিয়ে তাঁর সেই মিষ্টি স্বভাবটাই আরও একবার ফুটিয়ে তোলা হতে চলেছে ধারাবাহিকের পর্দায়।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, জেঠু-জেঠির বিবাহ বার্ষিকীতে তাদের আবার বিয়ে দেবে পর্ণা। আর সেইসাথে ছেলেদের হাতে লম্বা লিস্ট ধরিয়ে দিয়েছে জানিয়ে দেয় ঐদিন মেয়েরা নয় ছেলেরাই সবকিছু রান্নাবান্না করে মেয়েদের খাওয়াবে। আর এই  কথা শুনে রাজিও হয়ে যায় জেঠু।

আরও পড়ুন : দেবী রূপে পর্দার Geeta LLB! মহালয়ার সকালে কোন রূপ ধরবেন তিনি?

তারপরে রান্নাঘরে চলে যায় দত্ত বাড়ির সমস্ত ছেলেরা। তারপর দেখা যায় রান্নাঘর থেকে এক কাপ চা নিয়ে এসে জেঠ জেঠির সামনে হাঁটু গেড়ে বসে পড়েছেন আর চায়ের চায়ের কাপটা জেঠির দিকে এগিয়ে দিয়ে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাবেন। আর এই দৃশ্য দেখে চোখে জল এসে যায় ঠাম্মির।  আর তিনি সৃজনকে বলেন তার বড় ছেলের মধ্যে এই পরিবর্তন এসেছে শুধুমাত্র পর্ণার জন্য।

শুধু চা-ই নয় এরপর দেখা যায়, নিজে হাতে জেঠিকে লুচি বেড়ে খাওয়াবে জেঠি। যা দেখে সবাই ভীষণ প্রশংসা করে দত্ত বাড়ির ছেলেদের। কিন্তু তারপর সবাই গিয়ে দেখে রান্না ঘরের দফরফা করে এসেছে ছেলেরা। আর জেঠু সেই  রান্নাঘর পরিষ্কার করার দায়িত্ব দিয়ে দেয় অয়নের ওপর। এছাড়াও আগামী পর্বে দেখা যাবে পিকলু বিয়ের প্রস্তাব দেবে বর্ষাকে। কিন্তু বর্ষা জানাবে তার একটু সময় লাগবে নিজের জন্য তাকে ভাবতে হবে।  তাই সে উত্তরটা ভেবেই জানাবে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর