‘আমার জন্য প্রার্থণা করুন…’ কোন রোগের শিকার হলেন রীম শেখ?

‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে ‘চিক’ চরিত্রে দেখা টিভি অভিনেত্রী রিম শেখ (Reem Shaikh) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। অভিনেত্রী তাঁর ভক্তদের কাছে নিজের সম্পর্কে প্রতিটি আপডেট দিতে থাকেন। সম্প্রতি তিনি শেয়ার করেছেন যে তিনি একটি ভাইরাল সংক্রমণের সঙ্গে লড়াই করছেন।

আমরা আপনাকে বলি যে আজকাল রিম শেখকে (Reem Shaikh) ‘লাফটার শেফ’ শোতে দেখা যাচ্ছে। শোতে রীম ও জান্নাতের জুটি দর্শকরা বেশ পছন্দ করেন। তবে সম্প্রতি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। হ্যাঁ, আজকাল অভিনেত্রীর অবস্থা খুবই খারাপ। রিম শেখ তার স্বাস্থ্য সম্পর্কে একটি আপডেট শেয়ার করেছেন। রিম তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, ‘আমি আবহাওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েছি। এই ভাইরাল সংক্রমণ দূর হওয়ার লক্ষণ দেখাচ্ছে না। আমি যেভাবেই হোক এটা মোকাবেলা করছি’।

   

Reem Shaikh

আজকাল রিম শেখকে (Reem Shaikh) ‘লাফটার শেফ’ শোতে দেখা যাচ্ছে

অভিনেত্রী আরও লিখেছেন – ‘আগামী এক সপ্তাহের জন্য, আমার সোশ্যাল মিডিয়া আমার টিম পরিচালনা করবে এবং আমি বিশ্রাম এবং পুনরুদ্ধারের পরিকল্পনা করছি। যতক্ষণ তুমি আমাকে তোমার প্রার্থনায় স্মরণ করবে। আমি শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসব এবং আপনাকে সুসংবাদ দেব।

রিম শেখ তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন ৬ বছর বয়সে। অনেক টিভি শোতে হাজির হয়েছেন এই অভিনেত্রী। যার মধ্যে রয়েছে ‘দিয়া অর বাতি হাম’, ‘ফানা: ইশক মে মারজাওয়ান’ এবং ‘তুজসে হ্যায় রাবতা’। লাফটার শেফের অংশ হওয়ার আগে, রিমকে করণ ওয়াহি এবং জেনিফার উইঙ্গেটের সাথে রাইসিংহানি বনাম রাইসিঙ্গানিতে দেখা গিয়েছিল।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর