শান্তি নেই! আইনি বিয়ে হতেই সূর্য-দীপার জীবনে নতুন ঝড়! টিভির আগেই ফাঁস তোলপাড় করা পর্ব

বাংলা হান্ট ডেস্কঃ স্টার জলসার সর্বাধিক পুরনো ধারাবাহিকগুলির মধ্যে একটি হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একসময় টিআরপি তালিকায় টানা রাজত্ব করেছে এই মেগা। গত কয়েক মাসে সেই দাপট অনেকটা কমলেও দর্শকমহলে ধারাবাহিকের জনপ্রিয়তা একই আছে। এই মুহূর্তে সিরিয়ালে (Bengali Serial) সূর্য-দীপার মিলনের ট্র্যাক দেখানো হচ্ছে। এর মাঝেই তাদের জীবনে উঠল নতুন ঝড়!

‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) তোলপাড় করা টুইস্ট!

সেনগুপ্ত বাড়িতে এখন খুশির আমেজ। দীর্ঘ ঝড়ঝাপটা কাটিয়ে ফের এক হতে চলেছে সূর্য দীপা (Surjya Deepa)। সম্প্রতি আইনি মতে বিয়ে হয়েছে তাদের। মালাবদল, আংটি বদল থেকে শুরু করে সিঁদুরদান, দুই পরিবারের উপস্থিতিতে সবটাই সুসম্পন্ন হয়েছে। আইনি বিয়েতে সূর্যর তরফ সাক্ষী হিসেবে উপস্থিত ছিল লাবণ্য, প্রবীর এবং দীপার তরফ থেকে এসেছিল ললিত, অরুণা।

   

স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, সূর্য-দীপার শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। দীর্ঘদিন একে অপরের থেকে আলাদা থাকার পর ফের মিল হয়েছে দু’জনের। আইনি বিয়ে সুসম্পন্ন হওয়ার পর সবাইকে হাসিমুখে ছবি তুলতে দেখা যায়। ভিক্টর আবার লেবুর রসওয়ালা শ্যাম্পেনের বোতল খুলে হইহই করতে থাকে।

আরও পড়ুনঃ সেমিনার হলে দেখি…! পলিগ্রাফ টেস্টে ঘুরে গেল ‘খেলা’, তোলপাড় করা দাবি সঞ্জয়ের

এসবের মাঝেই সেনগুপ্ত বাড়িতে এসে হাজির হয় টিশকা (Tishka)। সে সবাইকে জানায়, তার গাড়িতে লাগেজ রাখা আছে। সে আবার বিদেশে ফিরে যাচ্ছে। একথা বলে সে বেরিয়ে যায়। এরপর ফের আনন্দে মেতে ওঠে সেনগুপ্ত পরিবার। কিন্তু সত্যিই কি শুধু এই কারণে সেনগুপ্ত বাড়িতে এসেছিল টিশকা? নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ?

Anurager Chhowa Surjya Deepa marriage

আসলে ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) দর্শকরা জানেন, দীপার জীবনে সুখ আর বিপদ প্রায় একসঙ্গেই আসে! যখনই ‘সুদীপা’র ভাঙা সংসার জুড়েছে, তখনই নতুন কোনও ঝড় এসে তা ওলটপালট করে দিয়েছে। এবার কি তাহলে টিশকার জন্য ফের আলাদা হবে দু’জন? আগামী পর্বগুলিতেই মিলবে সেই উত্তর।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর