বিরাট না কি বাবর, আয়ের মাত্রায় এগিয়ে কে?

বাবর আজমকে প্রায়ই ভারতীয় দলের কিংবদন্তি ব্যাটার বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তুলনা করা হয়। তো চলুন জেনে নেওয়া যাক এই দুজনের মধ্যে কে বেশি ধনী। তিন ফরম্যাটেই দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে বিরাট কোহলি (Virat Kohli) তাঁর যোগ্যতা প্রমাণ করেছেন। কিং কোহলি বিশ্বের অন্যতম ধনী ক্রিকেটার হিসেবেও বিখ্যাত।

বিরাট কোহলির মতো তারকা ব্যাটার তালিকায় রয়েছেন পাকিস্তানের সাদা বলের অধিনায়ক বাবর আজমও। বাবর আজমকে প্রায়ই বিরাট কোহলির সঙ্গে তুলনা করা হয়। তবে বিরাট কোহলি এবং বাবর আজমের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। কিং কোহলি ২০০৮ সালে তাঁর আন্তর্জাতিক অভিষেক হয়েছিল, বাবর ২০১৫ সালে তাঁর আন্তর্জাতিক অভিষেক হয়েছিল।

   

Virat Kohli

বাবর আজমকে প্রায়ই ভারতীয় দলের কিংবদন্তি ব্যাটার বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তুলনা করা হয়

তাই এরই মধ্যে আসুন জেনে নিই বিরাট কোহলি এবং বাবর আজমের মধ্যে কে বেশি ধনী এবং কোন খেলোয়াড়ের সম্পদ বেশি। মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০২৪ সালে বিরাট কোহলির মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১২৭ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ১০৬৬ কোটি ভারতীয় রুপি।

আমরা যদি বাবর আজমের মোট সম্পদের দিকে তাকাই, তাহলে দেখা যাবে মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০২৪ সালে পাকিস্তানের সাদা বলের অধিনায়কের মোট সম্পদের পরিমাণ প্রায় ৪১ কোটি রুপি (ভারতীয় রুপি)। এটি উল্লেখযোগ্য যে বাবর আজম বর্তমানে পাকিস্তানের ওডিআই এবং টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিচ্ছেন, যেখানে বিরাট কোহলি টিম ইন্ডিয়ার একজন ব্যাটার হিসেবে খেলছেন।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর