বিরাটের চশমার দাম কত জানেন? শুনলে অবাক হবেন আপনিও

বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে অনেক ক্রিকেটারকেই মাঠে ফিল্ডিং করার সময় চশমা পরে দেখা যায়। খেলোয়াড়রা প্রায়শই রোদ থেকে নিজেদের রক্ষা করার জন্য চশমা পরে, যাতে তাঁরা উচ্চ ক্যাচ নিতে কোনও সমস্যায় না পড়ে। উচ্চ ক্যাচ নেওয়ার সময় সান প্রায়ই সমস্যা তৈরি করে এবং ফিল্ডার বল ধরতে অক্ষম হয়।

অনেক স্পিনারই শুধু চশমা পরে বোলিং করে। এই চশমাগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে দৌড়ানোর সময় পড়ে না যায়। তাহলে চলুন জেনে নেওয়া যাক ফিল্ডিং করার সময় বিরাট কোহলি (Virat Kohli) পরা চশমাটির দাম কত এবং সেগুলি কোন কোম্পানির এবং তার দাম কতো।

   

Virat Kohli

বিরাট কোহলি (Virat Kohli) পরা চশমাটির দাম কত?

শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা সাম্প্রতিক ওয়ানডে সিরিজে বিরাট কোহলিকে ওকলে কোম্পানির চশমা পরে দেখা গিয়েছিল। তাঁকে প্রায়ই এই কোম্পানির চশমা দেখা যায়। তাঁর এই চশমার দাম জানলে অবাক হবেন। তাঁর একটি চশমার দাম দিয়ে কেনা যাবে আস্ত একটি প্ল্যাটিনামের আংটি।

তিন ফরম্যাটেই দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে বিরাট কোহলি তার যোগ্যতা প্রমাণ করেছেন। কিং কোহলি বিশ্বের অন্যতম ধনী ক্রিকেটার হিসেবেও বিখ্যাত। মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০২৪ সালে বিরাট কোহলির মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১২৭ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ১০৬৬ কোটি ভারতীয় রুপি।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর