অভিষেকের মেয়েকে ধর্ষণের হুমকিতে গ্রেফতার ১! পুলিশের জালে কে? ফাঁস হতেই তোলপাড়

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ, খুনের ঘটনায় একদিকে তোলপাড় রাজ্য রাজনীতি। এর মাঝেই তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) মেয়েকে ধর্ষণের হুমকি! শুধু তাই নয়, ১০ কোটির ‘পুরস্কার’ও ঘোষণা করেছিলেন এক ব্যক্তি। এবার এই ঘটনায় এক যুবককে গ্রেফতার করল ডায়মন্ড হারবার জেলা পুলিশ।

অভিষেক (Abhishek Banerjee) কন্যাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার কে?

আরজি কর কাণ্ডের একটি প্রতিবাদ কর্মসূচি থেকে তৃণমূল (Trinamool Congress) সেনাপতির কন্যাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। একটি ভিডিওয় (সত্যতা যাচাই করেনি বাংলা হান্ট) এক যুবককে এমন হুমকি দিতে শোনা যায়। এবার এর জেরে মিনাখাঁর মঠবাড়ী এলাকা নিবাসী এক যুবককে গ্রেফতার করল পুলিশ।

   

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শিশুকন্যাকে (Abhishek Banerjee Daughter) এমন জঘন্য হুমকি দেওয়ার বিষয়ে সোমবারই পুলিশকে অবিলম্বে পদক্ষেপ নেওয়ার কথা বলেছিল রাজ্য শিশু অধিকার সুরক্ষা কমিশন। সেই সঙ্গেই পশ্চিমবঙ্গের নানান থানায় তৃণমূল নেতা, কর্মীরা অভিযোগ দায়ের করতে শুরু করেন। এরপর ওই মন্তব্যের অভিযোগে মিনাখাঁ থেকে গ্রেফতার করা হয় মাসাদুল মোল্লা নামের এক যুবককে।

আরও পড়ুনঃ সেমিনার হলের ভিড়ে সন্দীপ ঘনিষ্ঠ ৩ জন! এই ব্যক্তিদের আসল পরিচয় জানলে মাথা ঘুরে যাবে

পুলিশ এবং স্থানীয় সূত্রে দাবি, রবিবার বিকেলে আরজি করের ঘটনার প্রতিবাদে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর নেতৃত্বে একটি প্রতিবাদ মিছিল বেরিয়েছিল। ভাঙড়ের কাঁঠালিয়া থেকে ঘটপুকুর অবধি ওই মিছিলে যোগ দিতে এই মন্তব্য করেছিলেন ধৃত মাসাদুল।

Abhishek Banerjee

এই বিষয়ে আইএসএদের দক্ষিণ ২৪ পরগণা জেলা সভাপতি আব্দুল মালেক বলেন, ‘আমরা এই ধরণের মন্তব্য দলগতভাবে সমর্থন করি না। যিনি এই মন্তব্য করেছেন, দায় সেই ব্যক্তির’। অভিষেক (Abhishek Banerjee) কন্যাকে হুমকি দেওয়ার ঘটনায় তৃণমূলের পাশাপাশি নিন্দা করেছেন বিরোধীরাও। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার থেকে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম প্রত্যেকে এর নিন্দা করেছেন।

সুকান্ত বলেন, ‘তীব্র নিন্দা করছি। যারাই করে থাকুন, ভীষণ নিম্নরুচির পরিচয়। মমতা বন্দ্যোপাধ্যায় সহ প্রত্যেকে মর্যাদা নিয়ে থাকুন আমরা চাই। কিন্তু স্রেফ তিনি মর্যাদা নিয়ে থাকবেন, গ্রামের একজন মহিলার মর্যাদা থাকবে না, এটা যেন না হয়’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর