হাসপাতালে ভর্তি ঊর্বশী রাউতেলা, কী হয়েছে অভিনেত্রীর?

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উর্বশী (Urvashi Rautela)। এই ভিডিয়োতে তিনি তাঁর হাতে চোট দেখাচ্ছেন। তাঁর হাতে সামান্য চোট রয়েছে। এই কারণে তাঁকে (Urvashi Rautela) হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিছু ভক্ত তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করছেন। তাই কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাঁকে ট্রোল করছেন এবং বলছেন যে তাঁকে সামান্য আঘাতের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি ক্যাপশনে লিখেছেন- ‘আমার জন্য প্রার্থণা করবেন।’ দ্বিতীয় ভিডিওতে তিনি দেখাচ্ছেন যে তাঁর ভক্তরা তাঁর জন্য এক লাখ গোলাপ পাঠিয়েছেন। তাঁকে গোলাপের মাঝে বসে পোজ দিতে দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছেন- ‘আমার ভক্তদের কাছ থেকে ১ লাখ গোলাপ পেয়েছি’।

   

Urvashi Rautela

হাসপাতালে ভর্তি ঊর্বশী রাউতেলা(Urvashi Rautela), কী হয়েছে অভিনেত্রীর?

তাঁর ভিডিয়োতে একজন ব্যবহারকারী লিখেছেন- ‘প্রথম ভারতীয় অভিনেত্রী যিনি একটি পাবলিসিটি স্টান্টের জন্য নিজেই এক লাখ গোলাপ কিনেছিলেন।’ একজন ব্যবহারকারী লিখেছেন – ‘সব তোড়ার মোড়ক একই কেন? সমস্ত ভক্ত একই দোকানে গিয়ে একই মোড়ক পেয়েছিলেন?’ আরও এক ব্যবহারকারী লিখেছেন- ‘প্রথম দক্ষিণ এশিয়ার অভিনেত্রী, যিনি নিজের পি আর দলের কাছ থেকে এক লাখ গোলাপ পেয়েছেন।’

একজন ব্যবহারকারী লিখেছেন যে ‘অভিনেত্রী প্রথম ভারতীয় অভিনেত্রী যিনি তার আঙুলে একটি ছোট কাটার পরে এত নাটক তৈরি করেছেন।’ কাজের ফ্রন্ট সম্পর্কে বলতে গেলে, তাঁকে ব্ল্যাক রোজ, ওয়েলকাম টু দ্য জঙ্গল এবং কসুর ২-এ দেখা যেতে চলেছে। তাঁর ব্ল্যাক রোজ চলচ্চিত্রটি তেলেগু ভাষায়।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর