১ টাকাই আপনার জীবনে আনবে ধনবর্ষা! এও কী সম্ভব? রোজ জমালেই পেয়ে যাবেন ৫৩ কোটি

বাংলাহান্ট ডেস্ক : জীবনে ভালোভাবে বাঁচার জন্য প্রয়োজন হয় অর্থের। অনেকেই দিনরাত পরিশ্রম করে চলেন টাকা রোজগারের আশায়। আমাদের অনেকেরই আবার স্বপ্ন থাকে কোটিপতি হওয়ার। তবে অধিকাংশ মানুষেরই ধারণা কোটি টাকার মালিক (Money Making Tips) হওয়া মোটেই সহজ কথা নয়।

টাকা জমানোর দুর্দান্ত উপায় (Money Making Tips)

তবে কিছু সঠিক পরিকল্পনা আপনার স্বপ্নকে বাস্তবায়িত করতে পারে। অধিকাংশ মানুষ সঠিক পরিকল্পনার অভাবেই কোটিপতি হওয়া থেকে বঞ্চিত থাকেন। আপনারা জানেন যদি প্রতিদিন মাত্র ১ টাকা করে জমানো যায় তাহলে অনায়াসে কোটিপতি (Money Making Tips) হওয়া সম্ভব? এই বিষয়টি নিয়ে আমরা আজ আলোচনা করতে চলেছি।

   

আরোও পড়ুন : উঠল ‘ভিসা দে, ভিসা দে’…রব! এবার উত্তাল ভারতীয় ভিসা সেন্টার, ঢুকে পড়ল শয়ে শয়ে ক্ষুব্ধ বাংলাদেশী

৩০ দিনের জন্য ১ টাকাকে দ্বিগুণ করে নির্দিষ্ট পদ্ধতি অবলম্বন করলে বিনিয়োগকারীরা কোটি কোটি টাকার (Money Making Tips) মালিক হতে পারেন। আপনাকে মাসের প্রথম দিন জমাতে হবে ১ টাকা। তারপরের দিন গত দিনের দ্বিগুণ টাকা অর্থাৎ ২ টাকা জমাতে হবে। এই পদ্ধতি অবলম্বন করে তৃতীয় দিনে আপনাকে জমাতে হবে ৪ টাকা। 

আরোও পড়ুন : দুর্দান্ত স্কিম! প্রতিবার মিলবে ৫ হাজার, সাথে আবার বোনাসও! নয়া প্রকল্পে কপাল খুলবে মহিলাদের

গতদিনের জমানো অর্থের দ্বিগুণ করে চতুর্থ দিনে ৮ টাকা, পঞ্চম দিনে ১৬ টাকা, ষষ্ঠ দিনে ৩২ টাকা, সপ্তম দিনে ৬৪ টাকা, অষ্টম দিনে ১২৮ টাকা, নবম দিনে ২৫৬ টাকা, দশম দিনে ৫১২ টাকা জমাতে হবে। ঠিক এই পদ্ধতি (Money Making Tips) অবলম্বন করে এগারোতম দিনে ১০২৪ টাকা, দ্বাদশ দিনে ২০৪৮ টাকা, ত্রয়োদশ দিনে ৪০৯৬ টাকা, চতুর্দশ দিনে ৮১৯২ টাকা, পঞ্চদশ দিনে ১৬,৩৪৮ টাকা, ষোড়শ দিনে ৩২,৭৬৮ টাকা জমাতে হবে।

একই ভাবে মাসের সপ্তদশ দিনে ৬৫,৫৩৬ টাকা, অষ্টাদশ দিনে ১,৩১,০৭২ টাকা, উনিশ-তম দিনে ২,৬২,১৪৪ টাকা,  কুড়ি-তম দিনে ৫,২৪,২৮৮ টাকা, একুশ-তম দিনে ১০,৪৮,৫৭৬ টাকা, বাইশ-তম দিনে ২০,৯৭,১৫২ টাকা, তেইশ-তম দিনে ৪১,৯৪,৩০৪ টাকা, চব্বিশ-তম দিনে ৮৩,৮৮,৬০৮ টাকা জমাতে হবে।

rupees

পঁচিশ-তম দিনে ৩,৩৫,৫৪,৪৩২ টাকা, ছাব্বিশ-তম দিনে  ৬,৭১,০৮,৮৬৪ টাকা, সাতাশ-তম দিনে ১৩,৪২,১৭,৭২৮ টাকা, আঠাশ-তম দিনে ২,৬৮,৪৩৫,৪৫৬ টাকা জমিয়ে ফেলতে হবে আপনাকে। এইভাবে মাসের শেষে আপনার জমবে ৫৩,৬৮,৭০,৯১২ টাকা। অর্থাৎ মাত্র এক মাসেই আপনি হয়ে উঠবেন প্রায় ৫৩ কোটি টাকার মালিক (Money Making Tips)।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর