প্রাণনাশের হুমকি পেলেন কঙ্গনা, কারণ জানলে অবাক হবেন

‘এমার্জেন্সি’ মুক্তির আগেই আক্রমণের মুখে পড়েছেন অভিনেত্রী তথা বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তাঁর ছবিটি এখনও মুক্তি পায়নি এবং কঙ্গনা (Kangana Ranaut) ইতিমধ্যেই সমস্যার সম্মুখীন হচ্ছেন। এখন ছবির কারণে প্রাণনাশের হুমকিও পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি পাওয়ার পর পুলিশের কাছে সাহায্য চেয়েছেন কঙ্গনা। আগামী ৬ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই ছবিতে তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে যাতে এক ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘আপনি যদি এই ছবি প্রকাশ করেন, তবে সর্দারদের আপনাকে চড় মারতে হবে। আমি একজন অত্যন্ত গর্বিত ভারতীয়। আমি যদি আপনাকে আমার দেশে এবং আমার মহারাষ্ট্রের কোথাও দেখি, আমি কেবল একজন শিখ এবং একজন গর্বিত মারাঠি হিসাবে এটি বলছি না, তবে আমার সমস্ত হিন্দু, খ্রিস্টান এবং মুসলিম ভাইরাও আপনাকে চপ্পল দিয়ে স্বাগত জানাবে।’

   

Kangana Ranaut

সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি পাওয়ার পর পুলিশের কাছে সাহায্য চেয়েছেন কঙ্গনা (Kangana Ranaut)

তিনি আরও বলেন, ‘ইতিহাস বদলানো যায় না। যদি তারা শিখদের ছবিতে সন্ত্রাসী হিসাবে চিত্রিত করে, তবে মনে রাখবেন যে যার ছবিতে এটি করছে তার সাথে কী দৃশ্য ঘটবে। মনে রাখবেন সতবন্ত সিং এবং বিয়ন্ত সিং কে ছিলেন। যারা আমাদের দিকে আঙুল তুলবে, আমরা শুধু তাদের দিকে আঙুলই নয়… তাদের মাথাও কেটে ফেলতে পারি।’

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি সামনে আসার পরই অনেক ব্যবহারকারী কঙ্গনার নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন- ‘আমাদের দেশে কী হচ্ছে? বিজেপি সাংসদ ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে হত্যার হুমকি দিচ্ছে মানুষ। শুধুমাত্র ভারতের ইতিহাস চিত্রিত করার জন্য। ভারতের আয়রন লেডির গল্প বলা কি ভুল, যাকে দেশের অন্যতম শক্তিশালী প্রধানমন্ত্রী বলে মনে করা হয়? দয়া করে, আপনার নিরাপত্তা বাড়ান। আমরা সত্যিই আপনার নিরাপত্তা সম্পর্কে উদ্বিগ্ন’।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর