‘উপহার পাঠালেও ওর কাছে পৌঁছবে কি না জানি না’! জীতুর জন্মদিনে আক্ষেপ ‘প্রাক্তন’ নবনীতার

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালে (Bengali Serial) একসাথে অভিনয়ের সূত্রেই আলাপ হয়েছিল অভিনেতা জীতু কমল (Jeetu Kamal) আর অভিনেত্রী নবনীতা দাসের (Nabanita Das)। তারপর ধীরে ধীরে বন্ধুত্ব থেকে সূত্রপাত হয় তাঁদের প্রেমের। ভালোবাসেই বিয়ে করেছিলেন দুজন। কিন্তু সুখের হয়নি তাঁদের সংসার। ইতিমধ্যেই মাথার ছাদ আলাদা হয়েছে জীতু-নবনীতার (Jeetu-Nabanita)। একসময় যাঁরা জীবনের প্রতিটা মুহূর্ত একসাথে কাটাতেন এখন বদলে গিয়েছে তাঁদের  মনের ঠিকানা।

জীতু কমলের জন্মদিনে নবনীতার বিশেষ বার্তা (Jeetu-Nabanita)

তবে জীতু-নবনীতার (Jeetu-Nabanita) বিচ্ছেদের খবর শুনে মন ভেঙেছিল অসংখ্য অনুরাগীর। সকলেই মন থেকে চাইছিলেন তাঁদের বিচ্ছেদের খবর যেন মিথ্যে হয়। কিন্তু আশঙ্কাকে সত্যি করে ইতিমধ্যেই বিচ্ছেদ হয়ে গিয়েছে জিতু-নবনীতার (Jeetu-Nabanita)।  অনেক চেষ্টা করেও জোড়া লাগেনি তাঁদের ভাঙা সংসার। আজ ২৮ আগস্ট  অভিনেতা জীতু কমলের জন্মদিন (Jeetu Kamal Birthday)।

   

আর আজ এই বিশেষ দিনে মনের সমস্ত কথা উজাড় করে দিয়ে প্রাক্তন স্বামীর জন্মদিনে খোলা চিঠি লিখলেন নবনীতা। মাঝে শোনা গিয়েছিল জিতুর সাথে ডিভোর্সের পর অভিনেত্রী জীবনে এসেছেন নতুন মানুষ কিন্তু এদিন দ্বিতীয়র উদ্দেশ্যে লেখা নবনীতার এই খোলা চিঠি থেকে স্পষ্ট বিচ্ছেদের পরেও নবনীতা আজও ভোলেনি জীতুকে। জ্বর গায়ে প্রাক্তন স্বামীর উদ্দেশ্যে আজ আনন্দবাজার অনলাইনের পাতায় নবনীতা লিখেছেন, এক বিশেষ বার্তা।

আরও পড়ুন :  ‘চাপকে পিঠের চামড়া তুলে দেব!’ কোমর থেকে বেল্ট খুলেই এই কাজ করতেন ‘বেল্ট ম্যান’ রঞ্জিত মল্লিক

অভিনেত্রীর কথায়, তিনি আজও ভোলেননি জীতুর জন্মদিন। তাই বিচ্ছেদের পরেও প্রাক্তনকে শুভেচ্ছাও  জানিয়েছেন মনে করে। নবনীতার কথায়, ‘ওকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটা মেসেজ করেছিলাম। তার উত্তরও পেয়েছি।’

অতীতের স্মৃতি হাতড়ে অভিনেত্রী বলেছেন, একটা সময়ে তাঁরা একে অপরের জন্মদিনে একসঙ্গে কেক কাটতেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ছবি, আজও দেখেন অনুরাগীরা। নবনীতা জানিয়েছেন তিনি একা নন তাঁর মতোই জীতুও তাঁর জন্মদিনটা মনে রাখেন। কারণ, তাঁদের দু’জনেরই জন্মদিন আগস্ট মাসে।

Jeetu-Nabanita

এরপরেই আক্ষেপের সুর অভিনেত্রীর লেখায়। তাঁর কথায়, ‘আমাদের দু’জনের জীবন এখন অনেকটা বদলে গিয়েছে। জীতু আজ বাড়িতে রয়েছে কি না, এখনও আগের বাড়িতেই থাকে কি না, আমি কিছুই জানি না। তাই জীতুর জন্মদিনে ওকে কোনও উপহার দিতে চাইলেও সেটা আদৌ ওর কাছে পৌঁছবে কি না, জানি না। আজ ওকে ফোন করব কি না, সেটাও এখনও জানি না।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর