বহুরুপীর প্রথম ঝলকেই মাত আবির-ঋতাভরীর, নজর কাড়লেন কৌশানিও

বাংলাহান্ট ডেস্ক: আগামী কয়েক মাসের মধ্যেই মুক্তি পেতে চলেছে বহুরূপী (Bohurupi) ছবিটি। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত এই ছবিটিতে (Bohurupi) অভিনয় করতে দেখা যাবে একাধিক জনপ্রিয় তারকাকে। ছবিতে (Bohurupi) বিভিন্ন চরিত্রের ভূমিকায় থাকবেন আবির চট্টোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তীকে। ফাটাফাটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন আবির ও ঋতাভরী। সেখান থেকেই বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই জুটি।

আগামী কয়েক মাসের মধ্যেই মুক্তি পেতে চলেছে বহুরূপী (Bohurupi) ছবিটি

সাম্প্রতিক অতীতে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত রক্তবীজ ছবিতে দেখা মিলেছিল আবিরের। সেই ছবিতেও পুলিশ অফিসারের ভূমিকায় পালন করেছিলেন আবির। সঙ্গে ছিলেন মিমি চক্রবর্তী। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের। সেই ছবিতে আবিরের অ্যাপিয়ারেন্স বেশ পছন্দ করেছিল দর্শকরা। তাই আবারও পুলিশের ভূমিকায় দর্শকদের সামনে আসতে চলেছেন আবির।

   

আরোও পড়ুন : ‘উপহার পাঠালেও ওর কাছে পৌঁছবে কি না জানি না’! জীতুর জন্মদিনে আক্ষেপ ‘প্রাক্তন’ নবনীতার

রহস্য ঘেরা জঙ্গল, টানটান উত্তেজনা আর থ্রিলার। সব কিছু মিলিয়ে এই ছবি (Bohurupi) একেবারে দারুন পর্যায়ে পৌঁছেছে বলেই মনে করছে দর্শক। এই ছবিটার টিজার মুক্তি পাওয়ার কথা ছিল ১৪ আগষ্ট। তবে আর জি করের কাণ্ডে বর্তমানে রাজ্য উত্তাল থাকায়, বিনোদনকে কিছুটা দূরেই রেখেছিল বহুরূপী টিম। এদিন বাতিল করা হয় টিজার লঞ্চের অনুষ্ঠানও।

আরোও পড়ুন : ‘চাপকে পিঠের চামড়া তুলে দেব!’ কোমর থেকে বেল্ট খুলেই এই কাজ করতেন ‘বেল্ট ম্যান’ রঞ্জিত মল্লিক

প্রসঙ্গত, গত ৯ আগষ্ট আর জি কর মেডিক্যাল কলেজের এক চিকিৎসক ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়। সেই ঘটনা নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। তাই টিজার মুক্তির ডেট কিছুটা পিছিয়েছিলেন তারা। বুধবার মুক্তি পেয়েছে বহুরুপী ছবির টিজার। এখানে নজর কেড়েছে আবির ও ঋতাভরী জুটি। তবে বাদ যাননি কৌশানীও। আবার প্রলয়ের মতোই এই ছবির টিজারেই দর্শকদের নজর কেড়েছেন তিনি।

bohurupi post the first video look of their casts

এই ছবিটি তৈরি করার ইচ্ছে পরিচালকদের অনেকদিনের। ২০১১ সাল থেকেই এই ছবি পরিচালনার চেষ্টা করছিলেন শিবপ্রসাদ। এমনটাই জানিয়েছেন তিনি। তবে এতদিন পর অবশেষে সময় এসেছে তাঁর স্বপ্ন পূরণের। এই ছবির শ্যুটিং করতে গিয়ে বেশ কয়েকবার আহতও হয়েছেন পরিচালক ও অভিনেতা। ভর্তি হয়েছিলেন হাসপাতালেও। আগামী পুজোয় মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। আশা করা হচ্ছে যে পুজোতে এই ছবিটি বক্স অফিসে বেশ সফল হবে।

 

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর