নতুন বাড়ি কিনলেন শ্রদ্ধা, অভিনেত্রীর বিলাসবহুল বাড়িটির দাম জানেন?

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’ সিনেমাটি। বলা বাহুল্য সিনেমাটির সাফল্যের পরেই বহুগুণে শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) জনপ্রিয়তা বেড়ে গিয়েছে। এদিকে সূত্রের খবর অনুযায়ী শ্রদ্ধা (Shraddha Kapoor) একটা নতুন বাড়ি কিনেছেন। সেখানে অবশ্য এই বলি সুন্দরীর প্রতিবেশী হতে চলেছেন অক্ষয় কুমার।

শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) নতুন বাড়ি

ইতিমধ্যেই একথা স্পষ্ট হয়ে গিয়েছে, এখন থেকে এই দুই বলি তারকাই হবেন একে অপরের প্রতিবেশী। এক প্রতিবেদন অনুযায়ী, জুহুতে অবস্থিত একটি সি ফেসিং বাড়ি ভাড়া নিচ্ছেন শ্রদ্ধা (Shraddha Kapoor)। বাড়িটি অবশ্য অভিনেতা হৃতিক রোশনের। অক্ষয় কুমারও তাঁর পরিবারের সঙ্গে এই একই বিল্ডিংয়ে থাকেন। হৃতিকও এই বিল্ডিংয়ের অন্য একটি ফ্ল্যাটে থাকেন।

   

Shraddha Kapoor

জানা গিয়েছে, আগে হৃত্বিক এই বাড়ির জন্য প্রতি মাসে ৮.৫ লক্ষ টাকা ভাড়া দিতেন। আর এখন সেই বাড়িতেই থাকতে এসেছেন শ্রদ্ধা (Shraddha Kapoor)। শুধু তাই নয়, বরুণ ধাওয়ান ও তাঁর স্ত্রী নাতাশা দালালও কিন্তু তাদের শিশুকে নিয়ে এই বাড়িতে শিফট করতে চেয়েছিলেন। এখন এই বাড়িতে থাকতে চলেছেন শ্রদ্ধা। কিন্তু তিনি কেন ভাড়া বাড়িতে স্থানান্তরিত হচ্ছেন তা এই মুহূর্তেই জানা যায়নি। শ্রদ্ধা অবশ্য সাম্প্রতিক সময়ে বলেছিলেন যে, তিনি মা বাবার সঙ্গে থাকতেই বেশি পছন্দ করেন।

আরও পড়ুন : বহুরুপীর প্রথম ঝলকেই মাত আবির-ঋতাভরীর, নজর কাড়লেন কৌশানিও

প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বইয়ের জুহু এলাকায় শ্রদ্ধা কাপুরের একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। সেই বাড়ির মূল্য ৬০ কোটি টাকা। শ্রদ্ধা কাপুরের বাবা অভিনেতা শক্তি কাপুর ১৯৮৭ সালে এই বিল্ডিংয়ে সাত লাখ টাকায় একটি ৩-BHK ফ্ল্যাট কিনেছিলেন। কিন্তু পরে পুরো ফ্লোরটি কিনে নেন।শ্রদ্ধার এই সি ফিসিং এবং বিলাসবহুল বাড়িটি দেখলে রীতিমতো তাক লেগে যাবে আপনার।

সূত্র মারফত জানা গিয়েছে, শ্রদ্ধা কাপুরের মোট সম্পত্তি ১৩০ কোটি টাকা। তার আয়ের মূল উৎসই হল বিভিন্ন ব্যান্ডের প্রোমোশন থেকে শুরু করে নানান ধরনের সিনেমায় অভিনয়। তিনি ব্র্যান্ড প্রমোশন থেকে কোটি টাকা উপার্জন করেন এবং ইমারা নামে তাঁর নিজস্ব পোশাকের ব্র্যান্ডও রয়েছে। সেখান থেকেও কোটি টাকা আয় করেন শ্রদ্ধা কাপুর।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর