বড় হয়েই ‘ভিলেন’ হবে সোনা! অনুরাগের ছোঁয়ায় আসছে তোলপাড় করা পর্ব

বাংলা হান্ট ডেস্ক : ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) আবার আসছে বিরাট চমক। আগামী দিনে এই ধারাবাহিকে পাল্টে যাবে দুই যমজ বোন সোনা-রুপার (Sona-Rupa) মিষ্টি সম্পর্ক। হ্যাঁ ঠিকই শুনছেন। সম্প্রতি এমনই ইঙ্গিত মিলেছে এই সিরিয়ালের নতুন প্রোমোতে (New Promo)। খুব তাড়াতাড়ি বড়সড় লিপ নেবে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। তারপরেই বড় হয়ে যাবে সোনা-রুপা।

‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) বড় হয়ে ‘ভিলেন’ হবে সোনা

আগামীদিনে সূর্য -দীপার (Surjo-Deeppa) দুই মেয়ে সোনা-রুপাকে কেন্দ্র করে এগোবে এই ধারাবাহিকের (Anurager Chhowa) গল্প। ইতিমধ্যেই দর্শকরা জেনে গিয়েছেন পর্দায়, রুপার বড়বেলার চরিত্রে অভিনয় করবেন ছোট পর্দার রাণীমা অর্থাৎ অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তবে সোনার চরিত্রে চ্যানেল কর্তৃপক্ষ কাস্ট করেছেন একেবারে নতুন একজন অভিনেত্রীকে।

   

এই অভিনেত্রীর নাম সুকন্যা চক্রবর্তী। পেশাগতভাবে তিনি একজন মডেল। এখনও পর্যন্ত তাঁর সাথে পরিচয় হয়নি দর্শকদের। তবে জানা আছে সিরিয়ালের প্লট অনুযায়ী আগামী দিনে সোনা হয়ে উঠবে ভিলেন। এই মাত্র কদিন আগেই মিল হয়েছিল সূর্য-দীপার। তারপর আচমকাই বিরাট বড় ঝড় ওঠে তাঁদের জীবনে। মুহূর্তের মধ্যে তছনছ হয়ে যায় তাঁদের সুখের সংসার।

ইতিমধ্যেই এই ধারাবাহিকে দেখা গিয়েছে কোন এক গ্রামে গিয়ে বন্যায় ভেসে গিয়েছে দীপা আর রুপা।  অনেক চেষ্টা করেও সূর্য তাদের খুঁজে পায়নি।  পরে দীপাকে গ্রামের এক মহিলা খুঁজে পেয়েছেন। বেঁচে রয়েছে রুপাও। কিন্তু মায়ের থেকে আলাদা হয়ে যায় দুই সন্তান। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রোমো।

আরও পড়ুন : বাস্তবের কাহিনী এবার সিনেমার পর্দায়! বিশেষ চরিত্রে থাকছেন ‘বিন্দু মাসি’ অনামিকা সাহা

সেখানে দেখা যাচ্ছে সেনগুপ্ত বাড়িতে ধুমধাম করে সেলিব্রেট হচ্ছে  সোনার জন্মদিন। আর দূর থেকে দাঁড়িয়ে রুপা দেখছে তাকে ছাড়াই তার বাবা ‘হ্যাপি বার্থডে’ গাইছে, যা দেখে মনে মনে খুব অভিমান হয় তাঁর।তাই মায়ের ছবির দিকে তাকিয়ে রুপা বলে ওঠে ‘তোমাকে ছাড়া সবাই ভালো আছে মা।’ 

অন্যদিকে দীপার ছবির সামনে দাঁড়িয়ে সূর্য মনে মনে বলতে থাকে, ‘রুপাকে যে আমি এখনো খুঁজে পাইনি’। অন্যদিকে দিপা আর রূপাকে না পেয়ে জন্মদিনের কেক ছুঁড়ে ফেলে দেয় সোনা। আর দূর থেকে রুপাও সূর্যকে বলে ‘আমি তোমার কাছে কোনোদিনও ফিরব বাবা।’ অর্থাৎ আগামী দিনে সোনা এই সিরিয়াল ভিলেন  হয়ে উঠতে পারে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর