Ranbir-Katrina: মেজাজ হারিয়ে চিৎকার রণবীরের, অবাক করবে ক্যাটরিনার প্রতিক্রিয়া, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের একাধিক তিক্ত সম্পর্কের মধ্যে অন্যতম ছিল রণবীর কাপুর (Ranbir-Katrina) এবং ক্যাটরিনা কাইফের সম্পর্ক। বলিউডের ‘ক্যাসানোভা’ বলে পরিচিত রণবীরের জীবনে আসা একাধিক নারীদের মধ্যে একজন ছিলেন ক্যাটরিনা (Ranbir-Katrina)। সম্পর্কের কথা কখনো সরাসরি স্বীকার না করলেও তা আড়ালেও থাকেনি। রণবীর (Ranbir-Katrina) ক্যাটরিনার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এক সময় আলোচনার হট টপিক হয়ে উঠেছিল নেটমহলে। তবে শেষ পর্যন্ত টেকেনি এই সম্পর্ক। শোনা যায়, অত্যন্ত তিক্ততার মধ্যে দিয়ে আলাদা হয়েছিলেন রণবীর ক্যাটরিনা।

রণবীর (Ranbir-Katrina) ক্যাটরিনার ভাইরাল ভিডিওতে ছিছিক্কার

বিচ্ছেদের পরেও ‘জগ্গা জাসুস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। কিন্তু সে সময়ে তাঁদের মধ্যেকার তিক্ততা স্পষ্ট হয়ে উঠেছিল বারে বারে। ছবির প্রচারে গিয়ে এমনি এক বিশ্রী ঘটনার সম্মুখীন হন রণবীর (Ranbir-Katrina) ক্যাটরিনা। একটি রেডিও চ্যানেলে সাক্ষাৎকারে গিয়েছিলেন তাঁরা। সেখানে সকলের সামনে লাইভ চলাকালীন ক্যাটরিনার সঙ্গে যে ব্যবহার রণবীর করেছিলেন তার ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। চরম ছিছিক্কারের মুখে পড়েন ক্যাটরিনা।

   

আরো পড়ুন : Sreelekha Mitra: হটপ্যান্টে শ্রীলেখাকে দেখে উড়ে এল কটুক্তি, পালটা ‘রেপিস্ট’ তকমা দিয়ে সপাট জবাব অভিনেত্রীর

সর্বসমক্ষে ক্যাটরিনাকে অপমান রণবীরের

সেই সাক্ষাৎকারে সঞ্চালক রণবীরকে (Ranbir-Katrina) একটি প্রশ্ন করেছিলেন। ক্যাটরিনা তার উত্তর দিতে যেতেই ক্ষোভে ফেটে পড়েন অভিনেতা। মেজাজ হারিয়ে চিৎকার করে ওঠেন তিনি। বলে ওঠেন, ‘ক্যাটরিনা শাট আপ! আমাকে আমার উত্তরটা দিতে দাও’। পালটা অভিনেত্রীও হাসি মুখে প্রশ্ন করেন, মুহূর্তটা ভালো ভাবে ক্যামেরাবন্দি হয়েছে তো? এতে আরোই রেগে যান রণবীর। তিনি বলে ওঠেন, তাঁর কথা বলার অধিকারই নেই। ক্যাটরিনা তাঁর প্রতিটি কথায় নাক গলাচ্ছেন।

আরো পড়ুন : Mukesh Ambani: বড় চাল মুকেশ অম্বানির, ব্যাঙ্কগুলিকে দশ গোল দিয়ে লোন পরিষেবা শুরু করছে জিও ফিনান্সিয়াল সার্ভিসেস

পালটা দেন ক্যাটরিনা (Ranbir-Katrina)

এই ভিডিও ছড়িয়ে পড়তেই নানান প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। অনেকেই মন্তব্য করেছেন, তাঁদের ভাবভঙ্গিমাই স্পষ্ট বুঝিয়ে দিয়েছে যে তাঁরা পরস্পরকে সহ্যই করতে পারছেন না। রণবীরের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। আবার কেউ কেউ প্রশ্ন করেছেন, এতদিন একসঙ্গে থাকলেন কীভাবে তাঁরা?

Ranbir-Katrina

প্রসঙ্গত, ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। বিয়েও করেছেন তাঁরা। আর আলিয়ার সঙ্গে বিয়ের পরেই অভিনেতার ক্যাসানোভা অবতারে অনেক পরিবর্তন এসেছে। অন্যদিকে নিজের থেকে বয়সে ছোট ভিকি কৌশলকে বিয়ে করে দিব্যি সুখে সংসার করছেন ক্যাটরিনা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর