Sreelekha Mitra: হটপ্যান্টে শ্রীলেখাকে দেখে উড়ে এল কটুক্তি, পালটা ‘রেপিস্ট’ তকমা দিয়ে সপাট জবাব অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক : আরজিকর কাণ্ডের প্রতিবাদের মাঝেই নেট পাড়ায় কুৎসিত আক্রমণের মুখে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। আরজিকর মেডিকেল কলেজ হাসপাতালের মৃতা চিকিৎসকের জন্য বিচারের দাবিতে প্রায় দিনই পথে নামছেন সাধারণ মানুষ। ‘তিলোত্তমা’র জন্য সঠিক এবং দ্রুত বিচারের দাবিতে সাধারণ মানুষের সঙ্গে সুর চড়াতে দেখা গিয়েছে বেশ কয়েকজন পরিচিত মুখকেও। তাঁদের মধ্যে অন্যতম শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। আরজিকর কাণ্ডের প্রতিবাদে প্রথম থেকেই পথে নেমে এবং সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এবার তাঁকেই পড়তে হল কুরুচিকর কটাক্ষের মুখে।

শহর ছেড়ে পাহাড়ের পথে শ্রীলেখা (Sreelekha Mitra)

৩০ শে অগাস্ট, শুক্রবার ছিল শ্রীলেখার (Sreelekha Mitra) জন্মদিন। সেই উপলক্ষে দিন দুয়েক আগে শহর ছেড়ে পাহাড়ের উদ্দেশে পাড়ি জমিয়েছিলেন তিনি। উত্তরবঙ্গের নিরিবিলি পাহাড়ি রাস্তায় প্রকৃতির মাঝে হারিয়ে যেন নিজেকে নতুন ভাবে খুঁজে পেলেন শ্রীলেখা। এ বছর ৫২ তে পা দিয়েছেন তিনি। বয়স যতই বাড়ুক, না মনের বয়স বাড়তে দেন অভিনেত্রী, আর না আর পাঁচজন নায়িকার মতো বয়স লুকিয়ে রাখেন। জীবনকে নিজের ছন্দে বাঁচার পক্ষপাতী তিনি।

   

 আরোও পড়ুন : Deepak Tijori: বলিউডের দাপুটে অভিনেতা, পরস্ত্রীর সঙ্গে ২০ বছর সহবাস করে লাইমলাইটে, অবাক করবে এই নায়কের জীবনকাহিনি

কুরুচিকর কটাক্ষের পালটা জবাব অভিনেত্রীর

শ্রীলেখার (Sreelekha Mitra) কথায়, এই জন্মদিনে নিজেকে এই ট্রিপ উপহার দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে ডেনিম শর্টস এবং কালো টিশার্টে দেখা যায় শ্রীলেখাকে। এই ছবিগুলি দেখেও নেটিজেনদের একাংশ কটাক্ষ শানাতে ছাড়েননি। জনৈক নেট নাগরিক কটাক্ষ করেন, ‘মাতাল হয়ে দাঁড়িয়ে ফটোশুট করছে ম্যাডাম’। এই মন্তব্যের পালটা জবাব দেন শ্রীলেখা। তিনি লিখেছেন, ‘তুমিও একজন রেপিস্ট মনে হচ্ছে ভাই যে মেয়েদের এমন কথা বলার সাহস পেলে। তোমাদের মতো পুরুষ মানুষ আছে বলেই মেয়েরা ভিক্টিমাইজড হয়’।

আরজিকর এর প্রতিবাদে সরব শ্রীলেখা

প্রসঙ্গত, টলিউডে ‘ঠোঁটকাটা’ বলেই পরিচিত শ্রীলেখা (Sreelekha Mitra)। আরজিকর কাণ্ডে রাস্তায় নেমে গলা তুলতে দেখা গিয়েছিল তাঁকে। পালটা কটাক্ষ ধেয়ে আসলেও দমানো যায়নি অভিনেত্রীকে। এর মাঝেই মালয়ালি পরিচালক রণজিতের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনেন শ্রীলেখা (Sreelekha Mitra)।

Sreelekha Mitra

অভিনেত্রী অভিযোগ করেন, একটি ছবির কাজে কেরলে গিয়েছিলেন তিনি। ছবির প্রযোজক সহ অন্য কলাকুশলীদের সঙ্গে পরিচয় করানোর অছিলায় তাঁকে হোটেলে ডেকে পাঠান রণজিৎ। তারপর শ্রীলেখার ঘাড়ে হাত দেন বলে অভিযোগ করেন অভিনেত্রী। নিজের অস্বস্তি বুঝিয়ে সেখান থেকে বেরিয়ে আসেন তিনি।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর