Lagnajita Chakraborty: ‘আলাদা করে যোগাযোগ করে কথা হয়েছে’, লগ্নজিতাকে কী বলেছেন ‘তিলোত্তমা’র প্রেমিক?

বাংলাহান্ট ডেস্ক : আরজিকর কাণ্ডের নির্যাতিতা চিকিৎসকের প্রেমিকের সঙ্গে কথা বললেন গায়িকা লগ্নজিতা চক্রবর্তী (Lagnajita Chakraborty)। আরজিকর মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত মহিলা চিকিৎসকের ধর্ষণ এবং খুনের নারকীয় ঘটনার প্রতিদিনই শহর তথা রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রতিবাদ মিছিল, মানববন্ধনের আয়োজন করা হচ্ছে। রবিবারের নাগরিক মিছিলে যোগ দিয়েছিলেন লগ্নজিতাও (Lagnajita Chakraborty)। সেখানেই ‘তিলোত্তমা’র সঙ্গে দেখা না হওয়ার আক্ষেপ উগরে দেন তিনি।

মিছিলে বেরিয়ে আক্ষেপ লগ্নজিতার (Lagnajita Chakraborty)

‘একান্নবর্তী’ ছবিতে লগ্নজিতার (Lagnajita Chakraborty) গাওয়া ‘বেহায়া’ গানটি বড় পছন্দের ছিল তিলোত্তমার। নিজের মোবাইলে কলার টিউন করে রেখেছিলেন তিনি গানটি। এক সাক্ষাৎকারে একথা জানিয়েছিলেন তিলোত্তমার প্রেমিক। সে কথা নিজের বাবার কাছে জানতে পেরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন লগ্নজিতা (Lagnajita Chakraborty)। এদিন মিছিলে হাঁটতে হাঁটতে আফসোস করেন গায়িকা, এত লোককে গান শোনাই, সারা বছর ধরে এত শো করি। ওঁর সঙ্গে দেখা হল না। ওঁর সঙ্গে যে ছেলেটির বিয়ে হওয়ার কথা ছিল তাঁর সঙ্গে দেখা হল না।

   

আরো পড়ুন : Raj Chakraborty: ‘ধর্মের নামে বিভাজনের চেষ্টা’, ‘দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল’কে কুৎসিত ছবি বলে কটাক্ষ রাজের

আলাদা করে যোগাযোগ করেছেন লগ্নজিতা

তবে লগ্নজিতা (Lagnajita Chakraborty) বলেন, তিলোত্তমার প্রেমিকের সঙ্গে কথা হয়েছে তাও। আলাদা করে তাঁর সঙ্গে যোগাযোগ করে কথা বলেছেন তিনি। এদিকে সোশ্যাল মিডিয়ায় নির্যাতিতার প্রেমিককে নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। নেটপাড়ার একাংশের জিজ্ঞাস্য, তিলোত্তমার প্রেমিক, যাঁর সঙ্গে তাঁর বিয়ে হওয়ার কথা ছিল, তিনি কেন সামনে আসছেন না, কেন রাস্তায় নেমে বিচার চাইছেন না আর সকলের মতো।

আরো পড়ুন : Ditipriya Roy: ভয়ে মুখ বুজে থাকা নয়, কাজে প্রভাব পড়লে? আরজিকর এর প্রতিবাদ মিছিলে স্পষ্ট জবাব দিতিপ্রিয়ার

নেটিজেনদের মানসিকতা নিয়ে প্রশ্ন গায়িকার

এদিন লগ্নজিতা (Lagnajita Chakraborty) বলেন, আমরা সকলেই কোনো না কোনো সময়, কোনো না কোনো মানুষকে ভালোবেসেছি। তাদের সঙ্গে বিয়ে হয়েছে বা হয়নি। সকলেই বুঝতে পারছেন যে ছেলেটির মনের উপর দিয়ে কী যাচ্ছে। সেই কথাগুলি জনসমক্ষে এনে তাঁকে অপমান করতে চান না বলে মন্তব্য করেন লগ্নজিতা।

Lagnajita Chakraborty

বিচারের আশায় পেরিয়ে যাচ্ছে একের পর এক দিন। প্রতিদিনই মিছিলে পা মেলাচ্ছেন সাধারণ মানুষ, জুনিয়র ডাক্তার থেকে রাজনৈতিক ব্যক্তিত্বরা। কিন্তু যত দিন যাচ্ছে আশা কমছে, মন্তব্য করেন লগ্নজিতা। তবুও তিনি বলেন, তাও বাড়িতে বসে থাকা সম্ভব নয়। সারা বিশ্বে এমন অনেক আন্দোলনই হয়েছে যেগুলি সফল হয়নি। তবুও আন্দোলনটা করতে হবে, বক্তব্য লগ্নজিতার।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর