জল্পনাই সত্যি হল তবে! দিব্যজ্যোতির বাহুলগ্না স্বস্তিকা, জন্মদিনের মাঝরাতে দিলেন আদুরে বার্তা

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে পর্দার সূর্য-দীপা জুটির রসায়ন নিয়ে চর্চার শেষ নেই। অনুরাগীদের ধারণা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সিরিয়ালের সূর্য-দীপা অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) এবং স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে। যদিও প্রেমের জল্পনায় বারবার জল ঢেলে দিয়ে বরাবরই নিজেদের শুধু বন্ধু বলেই দাবি করেছেন স্বস্তিকা-দিব্যজ্যোতি।

প্রেম করছেন ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) সূর্য-দীপা?

তাই ধারাবাহিকে(Anurager Chhowa) তাঁদের জুটি যতই হিট হোক না কেন বাস্তবে জীবনে প্রেমের জল্পনা হেসেই উড়িয়ে দিয়েছে এই জুটি। তবে এবার জন্মদিনের মাঝরাতেই  নায়িকার থেকে আদুরে বার্তা পেলেন ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) এই হ্যান্ডসাম হিরো। সোশ্যাল মিডিয়ায় সূর্যর চোখে চোখ আর বুকে হাত রেখে একটি মিষ্টি ছবি শেয়ার করে নিয়েছেন নায়িকা।

   

সেই ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন,’শুভ জন্মদিন হিরো। আনন্দে থাক।’ ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে ঝড়ের বেগে।  সেখানেই কমেন্ট সেকশনে উপচে পড়েছে অনুরাগীদের অজস্র মন্তব্য।  বছরখানেক আগেই দিব্যজ্যোতির সাথে মন কষাকষি হয়েছিল স্বস্তিকার। এমনকি সেই রাগারাগির কারণে সোশ্যাল মিডিয়াতেও একে অপরকে আনফলো করেছিলেন তাঁরা।

আরও পড়ুন : TRP উঠবে হুড়মুড়িয়ে! ‘নিম ফুলের মধু’তে আসছে তুলকালাম ‘বিবাহ অভিযান’ পর্ব

যদিও কয়েকদিনের মধ্যেই সেই ঝামেলা মিটিয়ে নিলেও, ঠিক কি কারণে তাঁদের  ঝামেলা হয়েছিল তা নিয়ে মুখ খোলেনি কেউই। তবে এ প্রসঙ্গে সেই সময় সংবাদমাধ্যমে দিব্যজ্যোতি শুধু বলেছিলেন, ‘দুটো বাসন এক জায়গায় থাকলে একটু ঠোকাঠুকি তো হবেই।’ বাস্তবে এবছরের জন্মদিনেও সিঙ্গেল দর্শকদের প্রিয় এই নায়ক। তবে ভবিষ্যতে বিয়ে নাকি লিভ ইন কোনটা তাঁর বেশি পছন্দ? জানতে চাওয়া হলে এপ্রসঙ্গে আমাদের হিন্দুশাস্ত্রের উদাহরণ দিয়েছিলেন ছোটপর্দার এই সুদর্শন নায়ক।

তিনি বলেছিলেন, ‘আমাদের তো শাস্ত্রমতে অনেক রকম বিয়ে হয়। আসল হল দুটো মানুষের বোঝাপড়া, একে-অপরের কাছে আত্মসমর্পণ করা। এবার দুটো মানুষ কীসে খুশি থাকে, তা বলা মুশকিল। তবে আমার ক্ষেত্রে হয়তো বিয়েটাই হবে।’ পরক্ষণেই মন্তব্য করেন, ‘আবার লিভ ইনও হয়ে যেতে পারে। এখন বলা খুব মুশকিল। অনেক দূরের ব্যাপার। আর লিভ ইনটা তো গান্ধর্ব মতে বিয়েই। দুটো মনের মিলনই সব।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর