আচমকাই এসে পৌঁছায় মেয়ের মৃত্যু সংবাদ, কান্নায় ভেঙে পড়েছিলেন তনুজা

বাংলাহান্ট ডেস্ক : বলিউড তথা বাংলা ছবির জগতের এক খ্যাতনামা অভিনেত্রী তনুজা মুখোপাধ্যায় (Tanuja Mukherjee)। বাংলা এবং হিন্দি দুই ইন্ডাস্ট্রিতেই দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। মায়ের দেখাদেখি অভিনয়ে পা রেখেছেন দুই মেয়ে কাজল এবং তানিশা। তবে কাজলের মতো জনপ্রিয়তা পাননি তানিশা। বেশ কিছু ছবিতে অভিনয় করলেও কাঙ্খিত সাফল্য পাননি তিনি।

মেয়ের মৃত্যুর খবর শুনতে হয়েছিল তনুজাকে (Tanuja Mukherjee)

সম্প্রতি নাচের রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’ তে এসেছিলেন তানিশা। সেখানেই নিজের জীবনের একটি ঘটনা শেয়ার করেন তিনি। তাঁর প্রথম ছবি ছিল SSSHHHH। কিন্তু এই ছবির শুটিংয়ের সময়ে এমন একটি ভয়াবহ ঘটনা ঘটে যে এক বছরের জন্য থমকে গিয়েছিল শুটিং। কার্যত মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরে এসেছিলেন তানিশা। কী হয়েছিল তাঁর সঙ্গে?

আরো পড়ুন : Elon Musk: ‘এই সরকারে খুশি নয় মানুষ’, ব্রাজিলে এক্স বন্ধ হতেই খোঁচা এলন মাস্কের

কী হয়েছিল তানিশার সঙ্গে

তনুজা (Tanuja Mukherjee) কন্যা জানান, ওই ছবির শুটিংয়ে মানালি গিয়েছিল তাঁদের গোটা টিম। কিন্তু সেখানে পাহাড়ি রাস্তায় দুর্ঘটনার মুখে পড়েছিল তাঁদের গাড়ি। আহত হয়েছিলেন টিমের কমবেশি সবাই। তবে বড় ফাঁড়া গিয়েছিল তানিশার উপর দিয়ে। দুর্ঘটনায় গাড়ি থেকে ছিটকে পড়ে যান তিনি। ঘটনার অভিঘাতে কোমায় চলে গিয়েছিলেন তানিশা।

আরো পড়ুন : Bollywood: সুখী পরিবারের কাছাখোলা অবস্থা, সবার সামনে কাদা ছোড়াছুড়িতে জড়িয়েছিলেন এই বলিউড তারকারা

অভিনেত্রীর বাড়িতে এসে পৌঁছায় ওই দুর্ঘটনার খবর। কিন্তু তাঁর মা তনুজার (Tanuja Mukherjee) কাছে খবর পৌঁছায় যে মৃত্যু হয়েছে তানিশার। মেয়ের মৃত্যুর খবর শুনে নিজেকে সামলাতে পারেননি বর্ষীয়ান অভিনেত্রী। কেঁদে উঠেছিলেন তিনি। শোকের ছায়া নেমে এসেছিল পরিবারে। তবে তার পরেই অবশ্য জানা গিয়েছিল তানিশা বেঁচে আছেন। তবে চিকিৎসক জানিয়ে দিয়েছিলেন যে তিনি আর ছবি করতে পারবেন না।

Tanuja Mukherjee

এক বছর সুস্থ হতে লেগে গিয়েছিল তানিশার। কেরিয়ারের শুরুতেই বিরাট ধাক্কা সামলাতে হয়েছিল তাঁকে। তবে চিকিৎসকদের কথা ভুল প্রমাণ করে ওই ছবির শুটিং শেষ করেছিলেন তানিশা। সে সময়ে তাঁর দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়েছিল সবার মুখে মুখে। এখন অবশ্য সুস্থ রয়েছেন তানিশা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর